ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

একসঙ্গে গাইলেন সাবিনা-সুবীর

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৩, ১১ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একসঙ্গে গাইলেন সাবিনা-সুবীর

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিন ও সুবীর নন্দী। অতীতে একসঙ্গে বেশকিছু জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন নন্দিত এই দুই শিল্পী। এবার ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমার দুটি গানে কণ্ঠ দিয়েছেন তারা।

গান দুটির কথা লিখেছেন মো. রফিকুজ্জামান। এর সংগীত পরিচালনা করছেন আলী আকরাম শুভ। সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে গান দুটির রেকর্ডিং সম্পন্ন হয় বলে রাইজিংবিডিকে জানান সিনেমাটির নির্মাতা আরিফুর জামান আরিফ।

বিখ্যাত কথা সাহিত্যিক ও কালজয়ী ঔপন্যাসিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের অসাধারণ সৃষ্টিকর্মের উপর ভিত্তি করে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমাটি নির্মাণ করা হচ্ছে। এর কাহিনি ও সংলাপ লিখেছেন কথাশিল্পী হাশিম আখতার মো. করিম দাদ। ইভেন্ট প্লাসের প্রযোজিত এ সিনেমাটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন আরিফুর জামান আরিফ।

তারকাবহুল এ সিনেমার শুটিং এরই মধ্যে শুরু হয়েছে। এতে আরো অভিনয় করছেন গাজী রাকায়েত, ফেরদৌস, পপি, শাহনূর, আমিন খান, তামান্না সম্পা, আনিসুর রহমান মিলন, তমা মির্জা, মৌসুমী হামিদ প্রমুখ।

সিনেমাটির বিশেষ একটি চরিত্রে অভিনয় করছেন একুশে পদকপ্রাপ্ত ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার। এছাড়াও অভিনয় করছেন প্রযোজক ও অভিনেতা খোরশেদ আলম খসরু, ফরহাদ হায়দার, আমিন সরকার, তৌহিদুল ইসলাম, রাশেদ প্রধান, ইশরাত জাহান, আরিশা, অমল ঘোষসহ অনেকে। এ সিনেমার চিত্রগ্রহণ করছেন তপন আহমেদ ও শিল্পনির্দেশনায় রয়েছেন কলমতর। সিনেমাটির অঙ্গসজ্জায় রয়েছেন নাজিম উদ্দিন। রূপসজ্জায় জামাল উদ্দিন, ব্যবস্থাপনায় মো. দুলাল মিয়া। সম্পাদনা করছেন তৌহিদ হোসেন চৌধুরী।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ আগস্ট ২০১৮/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়