ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

স্মারকলিপি দিতে গিয়ে পুলিশের ধাওয়া, আহত-৩

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৩, ২০ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্মারকলিপি দিতে গিয়ে পুলিশের ধাওয়া, আহত-৩

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ: ময়মনসিংহের যুবলীগ নেতা রাসেল হত্যার বিচার ও হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দিতে গিয়ে পুলিশের ধাওয়ায় ৩ জন আহত হয়েছে।

এছাড়াও এ সময় পুলিশ আরো তিন জনকে আটক করে, অবশ্য পরে তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

ময়মনসিংহ জেলা যুবলীগ নেতা রেজাউল করিম রাসেল গত ১৩ মে রাতে ময়মনসিংহের মৃত্যুঞ্জয় রোডে দুর্বৃত্তদের হাতে খুন হন। এর প্রতিবাদে ও দ্রুত বিচারের দাবিতে স্বজন ও এলাকাবাসী জেলা প্রশাসক কার্যালয়ের সামনে রোববার মানববন্ধন করে।

মানববন্ধন শেষে বিভাগীয় কমিশনার, রেঞ্জ ডিআইজি, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দিতে গিয়েই বিপত্তিতে পড়ে স্বজন ও এলাকাবাসী।

নিহত রাসেলের স্বজন ও এলাকাবাসী জানান, বিভাগীয় কমিশনার, রেঞ্জ ডিআইজি, জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেওয়ার পর পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দিতে গেলে বিচার প্রার্থীদের সাথে পুলিশ সুপারের সাথে বাকবিতন্ডা হয়। পুলিশ সুপার ক্ষিপ্ত হয়ে বিচার প্রার্থীদের ছত্রভঙ্গ করার নির্দেশ দেন। এ সময় পুলিশের ধাওয়ায় তাদের তিনজন আহত হয়। এ ছাড়া আরো তিন জনকে আটক করে পুলিশ । আটককৃতরা হলেন- সানি, আলমগীর ও বাবু। পরে তাদের ছেড়ে দেয় পুলিশ।

উল্লেখ্য গত ১৩ মে যুবলীগ নেতা রেজাউল করিম রাসেল খুন হলে তার বাবা জালাল উদ্দিন বাদি হয়ে কোতয়ালী থানায় মামলা করেন। এ ঘটনার পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে।



রাইজিংবিডি/ময়মনসিংহ/২০ মে ২০১৯/শেখ মহিউদ্দিন আহাম্মদ/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়