ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

রাজস্ব কর্মকর্তার বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩০, ৪ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজস্ব কর্মকর্তার বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

স্ত্রী সাউদিয়া আক্তার দোলন

নিজস্ব প্রতিবেদক, খুলনা : কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট খুলনার সহকারী রাজস্ব কর্মকর্তা মঈনুল ইসলামের বিরুদ্ধে যৌতুকের জন্য স্ত্রীকে  নির্যাতনের অভিযোগ উঠেছে।

খুলনা নগরীর খানজাহান আলী থানার শিরোমনি এলাকার বাসিন্দা স্ত্রী সাউদিয়া আক্তার দোলন বুধবার দুপুরে খুলনা প্রেস ক্লাবের শাহাবুদ্দিন আহম্মেদ মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ সব অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে দোলন অভিযোগ করেন, ২০০৬ সালের ১৮ আগস্ট মঈনুল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের কিছু দিনের মধ্যে মঈনুল নগদ পাঁচ লাখ টাকা যৌতুক নেন। পরে বাড়ি করার কথা বলে আরো ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুক না পেলে তিনি তাকে তালাক দিয়ে সোনিয়া আক্তার তমা নামে এক মেয়েকে বিয়ে করার হুমকি দেন।

দোলন বলেন, ২০১৬ সালের ২৪ ডিসেম্বর নির্যাতন করে তার কাছ থেকে তিনটি ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে তাকে বাবার বাড়িতে পাঠিয়ে দেন।  এর আগে ওষুধ সেবন করিয়ে তার গর্ভের সন্তান নষ্ট করেন। সর্বশেষ গত ১০ মার্চ সন্ত্রাসীদের এনে যৌতুকের টাকা দাবি করে হুমকি দেন। এরপর থেকে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেন মঈনুল।  

তিনি অভিযোগ করেন, স্থায়ী ঠিকানা গোপন করে খুলনা নগরীর খানজাহান আলী থানা এলাকায় স্থায়ী ঠিকানা দেখিয়ে ‘খুলনা জেলা কোঠায়’ ২০১০ সালে অফিস সহকারী কাম মুদ্রাক্ষরিক পদে চাকরি নেন মঈনুল। তার নিজের জেলা যশোরে শূন্য পদ ছিল না। পরে তিনি পদোন্নতি পান।

সংবাদ সম্মেলনে দোলন জানান, তিনি নিরূপায় হয়ে খুলনার নালিশী আদালতে যৌতুকের মামলা দায়ের করেছেন। এ মামলায় আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে খানজাহান আলী থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। শারীরিক নির্যাতনের ঘটনায় গত ২৪ মে নারী ও শিশু নির্যাতন দমন আদালতে আরেকটি মামলা দায়ের করেন। স্থায়ী ঠিকানা গোপনের অভিযোগে খুলনার মহানগর দায়রা জজ আদালতে একটি মামলা দায়ের করেছেন। দুদকের প্রধান কার্যালয়ে তার বিরুদ্ধে লিখিত অভিযোগ করা হয়েছে।

এ ছাড়া তার দুর্নীতি ও অনিয়মের ঘটনায় গত ২৩ সেপ্টেম্বর খানজাহান আলী থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।  



রাইজিংবিডি/খুলনা/০৪ অক্টোবর ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়