ঢাকা, বুধবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৫, ১২ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ফ্রিজ কিনে লাখ টাকার ভাউচার পেলেন হানিফ

অদিত্য রাসেল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১০-০৫ ১০:১১:২৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-০৫ ৫:০০:৩৬ পিএম

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে ওয়ালটনের ফ্রিজ কিনে হানিফ হোসেন এক লাখ টাকার ক্যাশ ভাউটার পেয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজগঞ্জ শহরের এসএস রোডস্থ ফকির প্লাজায় অবস্থিত ওয়ালটন প্লাজার দ্বিতীয় শো-রুমে হানিফ হোসেনের হাতে এক লাখ টাকার ক্যাশ ভাউচার তুলে দেন ম্যানেজার রমিজ উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন প্লাজার সিরাজগঞ্জের প্রধান কার্যালয়ের ম্যানেজার রাশেদুজ্জামান রাসেল, স্থানীয় সাংবাদিক অদিত্য রাসেল প্রমুখ। হানিফ হোসেন সিরাজগঞ্জ শহরের হোসেনপুর মহল্লার মরহুম বাহাদুল শেখের ছেলে। তিনি পেশায় একজন রং মিস্ত্রী।

এক লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়ে দারুণ খুশি হানিফ হোসেন। তিনি সিরাজগঞ্জ শহরে বিভিন্ন ভবন ও ফার্নিচারের দোকানে কাজ করেন। মা, স্ত্রী এবং দুই মেয়ে নিয়ে তার সংসার। পরিবারের জন্য বৃহস্পতিবার বিকেলে একটি ফ্রিজ কিনতে ওয়ালটনের শোরুমে আসেন। ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করার সঙ্গে সঙ্গে এক লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ আসে তার মোবাইল ফোনে। অপ্রত্যাশিত এ পুরস্কার পেয়ে অভিভূত হয়ে পড়েন হানিফসহ তার পরিবার।

তিনি বলেন, ‘২২ হাজার টাকা দিয়ে ফ্রিজ কিনে যখন জানলাম এক লাখ টাকার পুরস্কার পেয়েছি, তখন বিশ্বাসই করতে পারছিলাম না। কত যে খুশি হয়েছি, তা বলে বোঝাতে পারব না।’ এই টাকা দিয়ে তিনি এখন তার দুই মেয়েকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার স্বপ্ন দেখছেন।

ওয়ালটন প্লাজা-২ এর ম্যানেজার রমিজ উদ্দিন জানান, ক্যাম্পেইনের প্রথম দিন থেকে সিরাজগঞ্জে ক্রেতাদের ভালো সাড়া পাচ্ছেন। পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশনে ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুমে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। হানিফ হোসেনের মতো সারা দেশে হাজার হাজার ক্রেতা বিভিন্ন অংকের ক্যাশ ভাউচার পাচ্ছেন।   

চলতি মাসের ২ তারিখ থেকে পণ্য ক্রয়ে ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন। এই উদ্যোগ পণ্যের গবেষণা ও মানোন্নয়ন এবং ডিজিটাল পদ্ধতিতে রেজিস্ট্রেশনের মাধ্যমে সর্বোচ্চ গ্রাহকসেবা নিশ্চিতকরণের প্রত্যয়ে নিশ্চিত ক্যাশ ভাউচারের ঘোষণা দিয়েছে কোম্পানিটি।

ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শো-রুম থেকে ১০ হাজার টাকা বা তার চেয়ে বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করার পর প্রতিবার সর্বনিম্ন ২০০ টাকা থেকে সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। এর আওতায় প্রতিদিন ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার দেওয়া হচ্ছে। এই অফার চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। তিন মাসে ক্রেতারা পাবেন ১৫ থেকে ২০ কোটি টাকার ক্যাশ ভাউচার।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/৫ অক্টোবর ২০১৭/অদিত্য রাসেল/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC