ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লাখ টাকার ভাউচার পেয়ে মসজিদে ফ্যান দিলেন অলি

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৫, ৭ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লাখ টাকার ভাউচার পেয়ে মসজিদে ফ্যান দিলেন অলি

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের ১ লাখ টাকার ক্যাশ ভাউচার নিচ্ছেন ভোলার অলি উদ্দিন (মাঝে)

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটন ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেলেন ভোলার চরফ্যাশনের মো. অলি উদ্দিন। ক্যাশ ভাউচার পেয়ে আত্মীয়দের বিভিন্ন উপহার দিয়েছেন তিনি। পাশাপাশি স্থানীয় মসজিদে দিয়েছেন দুটি ফ্যান।

গত বৃহস্পতিবার চরফ্যাশনের ওয়ালটন প্লাজা থেকে ফ্রিজ কেনেন অলি। যার দাম ২৫ হাজার ৭৫০ টাকা। ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করার পরই ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে।

অলি উদ্দিন ব্যবসায়ী। চরফ্যাশন বাজারে একটি জুতার দোকান আছে তার। বাবা, স্ত্রী ও ৫ ভাই নিয়ে তার পরিবার।

তিনি বলেন, ‘ওয়ালটন ফ্রিজের সুনাম শুনেছি। আত্মীয়-স্বজনের ঘরে ওয়ালটন ফ্রিজ দেখেছি। সবাই এই ফ্রিজের সুনাম করছে। তা ছাড়া ওয়ালটন ফ্রিজের কম্প্রেসারে রয়েছে ১০ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। বিদ্যুৎ খরচও কম। সে কারণে ওয়ালটন প্লাজায় ফ্রিজ কিনতে যাই।’

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সম্পর্কে আগেই জানা ছিল অলি উদ্দিনের। কিন্তু ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাবেন, এমনটা আশা করেননি। তিনি বলেন, ‘লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ পেয়ে আমি মহাখুশি। এই প্রথম এত বড় পুরস্কার পেলাম। অনেকদিন ধরেই ফ্রিজ কিনব বলে টাকা জমাচ্ছিলাম। এবার টাকা জমিয়ে পরিবারের জন্য একটি ফ্রিজ কিনতে ওয়ালটন প্লাজায় যাই। ফ্রিজ কেনার পর ডিজিটাল রেজিস্ট্রেশন করে পাই ১ লাখ টাকার ক্যাশ ভাউচার।’

তিনি জানান, ক্যাশ ভাউচারের টাকা দিয়ে ৭টি ওয়ালটন ফ্যান কিনেছেন তিনি। এর ২টি ফ্যান তিনি দিয়েছেন স্থানীয় মসজিদে। বাকিগুলো যেসব আত্মীয়দের প্রয়োজন ছিল, তাদের দিয়েছেন। এ ছাড়া ক্যাশ ভাউচার দিয়ে তিনি ৫টি ওয়ালটন স্মার্টফোন কিনেছেন। এর একটি তিনি নিজের ব্যবহারের জন্য রেখেছেন। ১টি দিয়েছেন স্ত্রীকে। ১টি দিয়েছেন তার ভাইকে। বাকি ২টি দুজন বন্ধুকে উপহার দিয়েছেন।

মসজিদে এবং আত্মীয়-স্বজনকে উপহার দেওয়ার বিষয়ে তিনি বলেন, ‘আমি অত্যন্ত খুশি। কাউকে কিছু দেওয়ার আনন্দের সঙ্গে কোনো কিছুর তুলনা হয় না। ওয়ালটনের কারণে এই উপহার দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।’

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে চালু করা হয় ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম। এই কার্যক্রমে ক্রেতার অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে চলছে ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ক্রেতাদের জন্য থাকছে নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে দশ হাজার টাকা বা তার চেয়ে বেশি মূল্যের পণ্য কিনে সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা।

২ অক্টোবর এই কার্যক্রম চালু হওয়ার পর সারা দেশে ক্রেতাদের কাছ থেকে মিলছে ব্যাপক সাড়া। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুমগুলোয় ডিজিটাল রেজিস্ট্রেশনে দেখা যাচ্ছে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ। পণ্য কিনতে এসে অপ্রত্যাশিত পুরস্কার পেয়ে অনেক ক্রেতাই আবেগাপ্লুত হয়ে পড়ছেন।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। এর আওতায় প্রতিদিন ২০ লাখ টাকা বা এর কমবেশি পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার দেওয়া হচ্ছে। তিন মাসে ক্রেতারা পাবেন আনুমানিক ১৫ কোটি থেকে ২০ কোটি টাকার ক্যাশ ভাউচার।

 


রাইজিংবিডি/ঢাকা/৭ অক্টোবর ২০১৭/অগাস্টিন সুজন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়