ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মেয়ের জন্য ফ্রিজ কিনে লাখ টাকার ভাউচার

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৪, ৯ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেয়ের জন্য ফ্রিজ কিনে লাখ টাকার ভাউচার

লাখ টাকার ডামি চেক হাতে বাঘু মিয়া এবং তার ছেলে। সামনে রয়েছে ক্যাশ ভাউচারের টাকায় কেনা অন্যান্য ওয়ালটন পণ্য

নিজস্ব প্রতিবেদক : একেই বলে ভাগ্য! কদিন আগে বড় মেয়ের বিয়ে দিয়েছেন বাঘু মিয়া। নতুন সংসারে মেয়েকে একটি ফ্রিজ উপহার দেবেন। তাই পছন্দের ব্র্যান্ডের ফ্রিজ কিনতে গেলেন ওয়ালটন প্লাজায়। কিন্তু কে জানত বাঘু মিয়ার ভাগ্যের খবর! ফ্রিজ কিনে পেয়ে গেলেন লাখ টাকার ক্যাশ ভাউচার। এই টাকায় কিনলেন ঘরভর্তি ওয়ালটন পণ্য।

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বকশিমইল গ্রামের বাসিন্দা বাঘু মিয়া দীর্ঘদিন ছিলেন দুবাইয়ে। এখন দেশেই চালের ব্যবসা করছেন। গত রোববার কুলাউড়ার ওয়ালটন প্লাজা থেকে ২৫ হাজার ৭০০ টাকায় একটি ফ্রিজ কেনেন। ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পান তিনি।

বাঘু মিয়া জানান, স্ত্রী, ৫ মেয়ে এবং ১ ছেলে নিয়ে তার সংসার। দিন পনের আগে বড় মেয়েকে বিয়ে দিয়েছেন। মেয়ে-জামাইকে একটি ফ্রিজ দেবেন বলে ঠিক করেন। এজন্য তিনি বেছে নেন দেশীয় ব্র্যান্ড ওয়ালটনকে।

বাঘু মিয়া বলেন, ‘আমি গত ৫ বছর ধরে ওয়ালটনের জিনিস ব্যবহার করছি। আমার ঘরের ফ্রিজটাও ওয়ালটনের। সার্ভিস ভালো। তাই দ্বিতীয় চিন্তা না করেই ওয়ালটন প্লাজায় গিয়েছি।’

ওয়ালটন প্রতিনিধিদের কাছ থেকে লাখ টাকার ক্যাশ ভাউচার নিচ্ছেন বাঘু মিয়া


ফ্রিজ কিনে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়ে দারুণ খুশি বাঘু মিয়া। তিনি জানান, ক্যাশ ভাউচারের টাকায় আরেকটি বড় ফ্রিজ নিয়েছেন। এখন এই ফ্রিজটি মেয়ে-জামাইকে দেবেন। আর যে ফ্রিজটি কিনে লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন, সেটি রেখে দেবেন। এ ছাড়া, ক্যাশ ভাউচারের টাকায় ৩২ ইঞ্চি এলইডি টিভি, মাইক্রোওয়েব ওভেন, গ্যাস স্টোভ, আয়রন, ফ্যানসহ অন্যান্য গৃহস্থালী পণ্য নিয়েছেন। টিভিটাও মেয়ে-জামাইকে দেবেন। অন্যান্য পণ্যের কিছু আত্মীয়-স্বজনদের দেবেন। কিছু নিজেদের জন্য রাখবেন।

জানা গেছে, ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতার অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে প্রতিদিন দেওয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে ১০ হাজার টাকা বা তার চেয়ে বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা।

কুলাউড়ার ওয়ালটন প্লাজার ম্যানেজার মেহেরুল ইসলাম জানান, বাঘু মিয়ার লাখ টাকার ক্যাশ ভাউচার প্রাপ্তিতে এলাকায় ব্যাপক সাড়া পড়েছে। আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের ফোন করে বাঘু মিয়া নিজেই জানাচ্ছেন তার ক্যাশ ভাউচার পাওয়ার খবর। ওয়ালটনের পক্ষ থেকেও প্রচার কাজ চলছে। ফলে ওয়ালটন পণ্য কিনতে শোরুমগুলোতে ক্রেতা সমাগম বেড়েছে।

ওয়ালটন সূত্রে জানা গেছে ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। এর আওতায় প্রতিদিন ২০ লাখ টাকা বা এর কমবেশি পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার দেওয়া হচ্ছে। তিন মাসে ক্রেতারা পাবেন আনুমানিক ১৫ কোটি থেকে ২০ কোটি টাকার ক্যাশ ভাউচার।




রাইজিংবিডি/ঢাকা/৯ অক্টোবর ২০১৭/অগাস্টিন সুজন/সাইফ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়