ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

‘ওয়ালটন পণ্য আমাদের গর্ব’

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৮, ১০ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ওয়ালটন পণ্য আমাদের গর্ব’

১ লাখ টাকার ক্যাশ ভাউচার নিচ্ছেন ফিরোজ খান (চশমা পরিহিত)

অগাস্টিন সুজন : ‘ওয়ালটন বাংলাদেশি ব্র্যান্ড। আমি জেনেছি তাদের তৈরি পণ্য বিশ্বমানের। দেশের পণ্য যদি বিশ্বমানের হয়, তবে সেটা আমাদের জন্য অত্যন্ত গর্বের।’ কথাগুলো ভোলার চরফ্যাশনের মোহাম্মাদ ফিরোজ খানের। ওয়ালটন ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন তিনি। তার প্রতিক্রিয়া জানতে চাইলে উক্ত কথাগুলো বলেন ফিরোজ।

গত সোমবার চরফ্যাশনের ওয়ালটন পণ্যের ডিস্ট্রিবিউটর এস আহমেদ অ্যান্ড সন্স থেকে ফ্রিজ কেনেন ফিরোজ। যার দাম ২৭ হাজার ৫০০ টাকা। ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করার পরই ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে। ফিরোজ সরকারি চাকরিজীবি। স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে কাজ করেন নীলকমল ইউনিয়নে। বাবা-মা, স্ত্রী এবং ৩ ছেলে নিয়ে তার পরিবার।

তিনি বলেন, খোঁজ নিয়ে জেনেছি ওয়ালটনের পণ্য ভালো। বিশেষ করে ওয়ালটনের ফ্রিজের বেশ সুনাম। বিদ্যুৎ খরচ কম। দামেও সাশ্রয়ী। যে কারণে ওয়ালটনের ফ্রিজ কিনি।

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সম্পর্কে আগেই জানা ছিল ফিরোজের। কিন্তু ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাবেন, এমনটা আশা করেননি। তিনি বলেন, লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ পেয়ে আমি মহাখুশি। এই প্রথম এত বড় পুরস্কার পেলাম।  

ক্যাশ ভাউচারের টাকা দিয়ে ছেলের জন্য একটি মোবাইল ফোন নিয়েছেন। আরেকটি ফোন দিয়েছেন ভগ্নিপতিকে। এ ছাড়া আরো একটি ফ্রিজ, ওয়াশিং মেশিন, এলইডি টিভি, ব্লেন্ডার, রাইস কুকার ইত্যাদি পণ্য কিনেছেন। এগুলোর কিছু নিজেদের ব্যবহারের জন্য রাখবেন। কিছু আত্মীয়-স্বজনকে উপহার দেবেন।

ক্যাশ ভাউচারের টাকায় কেনা ওয়ালটন পণ্য নিয়ে ভোলার ফিরোজ খান ও তার ভাগ্নে সোহাগ

 

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, ক্রেতাদের দোরগোঁড়ায় অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে চালু করা হয় রেজিস্ট্রেশন কার্যক্রম। এই কার্যক্রমে ক্রেতার অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে চলছে ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ক্রেতাদের জন্য থাকছে নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে দশ হাজার টাকা বা তারচেয়ে বেশি মূল্যের পণ্য কিনে সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ ১ লক্ষ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা।

২ অক্টোবর এই কার্যক্রম চালু হওয়ার পর সারাদেশে ক্রেতাদের কাছ থেকে মিলছে ব্যাপক সাড়া। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুমগুলোয় ডিজিটাল রেজিস্ট্রেশনে দেখা যাচ্ছে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ। পণ্য কিনতে এসে অপ্রত্যাশিত পুরস্কার পেয়ে অনেক ক্রেতাই আবেগাপ্লুত হয়ে পড়ছেন।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। এর আওতায় প্রতিদিন ২০ লাখ টাকা বা এর কমবেশি পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার দেওয়া হচ্ছে। তিন মাসে ক্রেতারা পাবেন আনুমানিক ১৫ কোটি থেকে ২০ কোটি টাকার ক্যাশ ভাউচার।



রাইজিংবিডি/ঢাকা/১০ অক্টোবর ২০১৭/অগাস্টিন সুজন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়