ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ওয়ালটনের পণ্য কিনে স্বপ্নপূরণ খোকনের

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫০, ১৬ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটনের পণ্য কিনে স্বপ্নপূরণ খোকনের

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : ছোট ভাই-বোনদের জন্য কিনতে এসেছিলেন টেলিভিশন। কিন্তু তার সাথে ভাগ্যগুণে পেয়ে গেলেন মোটরসাইকেল।

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার কোনাবাড়ী খোরশেলিয়া গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে এসবি খোকন। নিজের একটি মোটরসাইকেলের স্বপ্ন ছিল তার ছোট থেকেই। অর্থের অভাবে সেই স্বপ্নপূরণ হচ্ছিল না। কিন্তু হুট করেই তার সে স্বপ্ন বাস্তবে রূপ নিল।

সোমবার দেশবাপী চলা দেশীয় ব্র্যান্ড ওলাটনের ‘ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন’ উপলক্ষে টেলিভিশন কিনে জিতে নিলেন খোকন এক লাখ টাকার ক্যাশ ভাউচার। সেই টাকা দিয়ে কিনলেন স্বপ্নের মোটরসাইকেল। টাঙ্গাইলের ময়মনসিংহ রোডের ওয়ালটন প্লাজা-২ থেকে এই পুরস্কার জিতেন খোকন।



রাইজিংবিডিকে খোকন বলেন, ছোট থেকেই একটি মোটরসাইকেল কেনার ইচ্ছে ছিল। কিন্তু ইচ্ছে থাকলেও সেটা পূরণ করতে পারছিলাম না। অর্থের অভাবে বেশি পড়াশুনা করার সুযোগ হয়নি। পরিবারের দায়িত্ব নেওয়ার জন্য কয়েক বছর আগে গাজীপুরের চন্দ্রায় ‘ড্রেসম্যান’ গার্মেন্টসে অপারেটর হিসেবে কাজ শুরু করি। ওয়ালটন পণ্য কিনে সারাদেশের অনেকেই পুরস্কার পাচ্ছে। এই কথা শুনে নিজের জমানো কিছু টাকা দিয়ে আজ বাড়ির জন্য কিস্তিতে একটি টেলিভিশন কিনতে আসি। কিন্তু কিস্তিতে ২৩ হাজার ২৯০ টাকা দামের ৩২ ইঞ্চি ওয়ালটন এলইডি টিভি কিনে এক লাখ টাকার ক্যাশ ভাউচার পেলাম। আর সেটা দিয়ে কিনলাম ওয়ালটন ফিউসন মোটরসাইকেল।

তিনি আরো বলেন, ওয়ালটন দেশীয় ব্র্যান্ড। দেশেই তারা তৈরি করে টিভি, ফ্রিজ, এসিসহ বিশ্বমানের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও গৃহস্থালী পণ্য। তা ছাড়া এর আগে ওয়ালটনের একটি স্মার্টফোন ব্যবহার করেছি। অল্প দামে ভালো মানের পণ্য দেয় তারা। ওয়ালটনের টিভি কিনে খুশি ছিলাম। যখন জানলাম আরো এক লাখ টাকার পণ্য পেয়েছি, তখন আমার খুশি যেন হাজারগুণ বেড়ে গেছে।

একই দিনে এই প্লাজা থেকেই ২৮ হাজার ২৯০ টাকার মূল্যের ৩২ ইঞ্চি ওয়ালটন এলইডি টেলিভিশন কিনে দুই হাজার টাকার ক্যাশ ভাউচার জিতেছেন টাঙ্গাইল সদর উপজেলার বাগবাড়ী এলাকার মোহাম্মদ রুবেল। পুরস্কারের ক্যাশ ভাউচার দিয়ে তিনি কিনেছেন দুটি ওয়ালটন মোবাইল।



বিজয়ীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের টাঙ্গাইলের এরিয়া ম্যানেজার বদরুল আমান, ফার্স্ট সিনিয়র অ্যাসিস্টেন্ট ম্যানেজার অনুপ কুমার সাহা, অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার আমিনুল ইসলাম, সহকারী অ্যাসিস্টেন্ট ম্যানেজার মনিরুল ইসলাম উজ্জ্বল, টাঙ্গাইলের ওয়ালটন সার্ভিস সেন্টার ম্যানেজার শান্তুনু মল্লিক, মোবাইল সার্ভিসিং সেন্টারের ইনচার্জ মাহী উদ্দিন, ওয়ালটন প্লাজা করটিয়ার ম্যানেজার কামরুজ্জামান প্রমুখ।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, ক্রেতাদের দোরগোঁড়ায় অনলাইনে আরো দ্রুত ও উত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে চালু করা হয় ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম। এই কার্যক্রমে ক্রেতার অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে চলছে ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ক্রেতাদের জন্য থাকছে নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে দশ হাজার টাকা বা তারচেয়ে বেশি মূল্যের পণ্য কিনে প্রতিবার সর্বনিম্ন ২০০ টাকা থেকে সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা।

২ অক্টোবর এই কার্যক্রম চালু হওয়ার পর সারাদেশে ক্রেতাদের কাছ থেকে মিলছে ইতিবাচক সাড়া। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুমগুলোয় ডিজিটাল রেজিস্ট্রেশনে দেখা গেছে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ। পণ্য কিনতে এসে অপ্রত্যাশিত পুরস্কার পেয়ে অনেক ক্রেতাই আবেগাপ্লুত হয়ে পড়েন। ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে ক্যাশ ভাউচার পাওয়ার এই সুযোগ। এর আওতায় প্রতিদিন ২০ লাখ টাকা বা এর কমবেশি পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার দেওয়া হবে। তিন মাসে ক্রেতারা পাবেন ১৫ কোটি থেকে ২০ কোটি টাকার ক্যাশ ভাউচার।




রাইজিংবিডি/টাঙ্গাইল/১৬ অক্টোবর ২০১৭/শাহরিয়ার সিফাত/রুহুল/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়