ঢাকা, মঙ্গলবার, ৬ ভাদ্র ১৪২৫, ২১ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

খালেদা জিয়া মিথ্যাচার করেছেন : হানিফ

কাঞ্চন কুমার : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১১-১৩ ৬:৩৪:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৭-১১-১৩ ৬:৩৪:৪৯ পিএম

কুষ্টিয়া সংবাদদাতা : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, সোহরাওয়ার্দী উদ্যানে খালেদা জিয়া অসত্য বক্তব্য রেখেছেন। তিনি মিথ্যাচার করে জাতিকে বিভ্রান্ত করেছেন।

আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া সরকারি কলেজে নবনির্মিত শেখ হাসিনা হলের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, এই দেশের জনগণ জানে ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর কীভাবে জোর করে সরকারি কর্মকর্তাদের অবসরে দিয়েছিল, আওয়ামীমনা কর্মকর্তাদের চাকরি থেকে বরখাস্ত করেছিল। তিনিই প্রথম দেশে প্রতিহিংসার রাজনীতি চালু করেছিলেন, আর এখন আওয়ামী লীগকে বলছে- প্রতিহিংসার রাজনীতি থেকে বেরিয়ে আসতে।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, এই সরকারের অধীনেই এবং সংবিধান অনুযায়ীই নির্বাচন অনুষ্ঠিত হবে।

ভোটগ্রহণে ইভিএম পদ্ধতি বাতিল প্রসঙ্গে আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য ১ কোটি ৩০ লাখ ভুয়া ভোটার বানিয়েছিল, সেই জন্য তারা ইভিএম পদ্ধতি চায় না। নির্বাচনে সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দেওয়ার বিধান অতীতে কখনো ছিল না। তাদের নিয়োগ করা, না করা- নির্বাচন কমিশনের বিষয়।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ কাজী মনজুর কাদির, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ। হানিফ কলেজের নবীন বরণ অনুষ্ঠানে যোগ দেন।



রাইজিংবিডি/কুষ্টিয়া/১৩ নভেম্বর ২০১৭/কাঞ্চন কুমার/বকুল

Walton Laptop
 
     
Walton