ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্ত্রীর জন্য ওয়ালটন ফ্রিজ কিনে মোটরসাইকেলের স্বপ্ন পূরণ মেহেদীর

আজিজুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৪, ১৮ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্ত্রীর জন্য ওয়ালটন ফ্রিজ কিনে মোটরসাইকেলের স্বপ্ন পূরণ মেহেদীর

আবু সায়েম মেহেদীর (মালা পরিহিত) হাতে ওয়ালটন মোটরসাইকেল তুলে দেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদক : প্রতিদিন পাবলিক বাসে করে অফিসে যেতে হয় আবু সায়েম মেহেদীকে। তাতে বিড়ম্বনার শেষ নেই। তার অনেক দিনের স্বপ্ন একটি মোটরসাইকেল কেনার। কিন্তু স্বল্প আয়ে সংসারের খরচ মেটাতে হিমশিম খেতে হয় তাকে। এদিকে স্ত্রীর অনেক দিনের চাহিদা একটি ফ্রিজের। নিজের প্রয়োজনের কথা আপাতত ভবিষ্যতের খাতায় টুকে রেখে কিছু টাকা জমিয়ে স্ত্রীর জন্য ওয়ালটন ফ্রিজ কেনেন আবু সায়েম মেহেদী। আর সেই ফ্রিজেই পূরণ হয় তার মোটরসাইকেলের স্বপ্ন।

মেহেদীর সঙ্গে কথা বলে জানা যায়, তার জন্ম টাঙ্গাইলের পূর্ব আদালত পাড়ায়। গাজীপুর কাশিমপুরের রেডিক্স গার্মেন্টসের আইটি ম্যানেজার হিসেবে কাজ করছেন তিনি। কর্মসূত্রে বর্তমানে কাশিমপুরে থাকেন। বাবা-মা, স্ত্রী এবং চার বছরের মেয়েকে নিয়ে তার সংসার।

গত বুধবার সাভারের জিরাবোর এম আর ইলেকট্রনিক্স থেকে ২৫ হাজার টাকা দিয়ে একটি ফ্রিজ কিনে লাখ টাকার ক্যাশ ভাউচার পান আবু সায়েম মেহেদী।

তিনি বলেন, স্ত্রীর অনেক দিনের আবদার ছিল- একটি ফ্রিজ কিনতে হবে। কিন্তু ইচ্ছে থাকলেও সংসারে অনেক চাহিদা থাকায় তার আবদার মেটাতে পারিনি। সম্প্রতি অফিসে যাওয়ার পথে ওয়ালটন শোরুমের সামনে একটি ব্যানার দেখি। সেখানে লেখা- প্রতিদিন লাখ টাকার ভাউচার। আমার পরিচিত একজন ওয়ালটন ফ্রিজ কিনে ৫০০ টাকা পেয়েছে। আমি তাই আগ্রহ নিয়ে গত বুধবার ওয়ালটন শোরুমে যাই। ফ্রিজ কিনে ডিজিটাল নিয়ম অনুযায়ী রেজিস্ট্রেশন করি। রাতেই ওয়ালটন থেকে একটি এসএমএস আসে। এতে বলা হয়, আমি ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছি।

লাখ টাকার ক্যাশ ভাউচারে কেনা ওয়ালটন মোটরসাইকেল নিয়ে শোরুম থেকে বের হচ্ছেন হাস্যোজ্জ্বল মেহেদী। 


তিনি আরো বলেন, লাখ টাকার মেসেজ দেখামাত্র আমি খুশিতে ভাসতে থাকি। এই টাকায় আমার আরেকটি স্বপ্ন পূরণ হবে ভাবতেই আনন্দে সারারাত ঘুম আসেনি। শুধু ভেবেছি কখন সকাল হবে।

ওয়ালটন ফ্রিজ কেনার বিষয়ে আবু সায়েম মেহেদী বলেন, ওয়ালটন দেশীয় ব্র্যান্ড। আমাদের অধিকাংশ আত্মীয়-স্বজন ওয়ালটন পণ্য ব্যবহার করে। তাদের সার্ভিস ভালো। আট মাস আগে আমি নিজেও ওয়ালটনের একটি ব্লেন্ডার কিনেছি। খুব ভালো সার্ভিস দিচ্ছে।

তিনি জানান, পরের দিন বৃহস্পতিবার তিনি সকালে ওয়ালটন শোরুমে যান। সেদিনই তিনি ওয়ালটন কর্মকর্তাদের কাছ থেকে তার অনেক দিনের স্বপ্ন মোটরসাইকেল (ফিউশন এক্স ১১০) বুঝে নেন।

স্বপ্নপূরণের অনুভূতি প্রকাশ করে আবু সায়েম মেহেদী বলেন, আজ আমি এত খুশি যে কাউকে বোঝাতে পারব না। ফ্রিজ কিনে আমার স্বপ্ন যে পূরণ হবে তা ভাবতেই পারছি না। অনেক ভালো লাগছে। আমার স্ত্রীও দারুণ খুশি। ওয়ালটন ফ্রিজ কিনে তার স্বপ্ন পূরণ হয়েছে। আর সেই ফ্রিজে পূরণ হয়েছে আমার স্বপ্ন। ওয়ালটন কোম্পানির জন্য শুভকামনা। তাদের এই ক্যাম্পেইন অব্যাহত থাকুক। আমার মতো আরো অনেকের স্বপ্ন পূরণ হোক।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করা হয়েছে। এই কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে প্রতিদিন দেওয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে ১০ হাজার টাকা বা তার বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। ক্যাশ ভাউচার পাওয়ার এই সুযোগ থাকবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/১৮ নভেম্বর ২০১৭/সুজন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়