ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাবার জন্য ওয়ালটন টিভি কিনে লাখ টাকা পেলেন তাসরা ইনাজ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫০, ৫ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাবার জন্য ওয়ালটন টিভি কিনে লাখ টাকা পেলেন তাসরা ইনাজ

তাসরা ইনাজ ও তার বাবার হাতে লাখ টাকার ক্যাশ ভাউচার ও অন্যান্য পণ্য হস্তান্তর করছেন ওয়ালটনের কর্মকর্তারা

রেজাউল করিম, চট্টগ্রাম : বাবার জন্য একটি ওয়ালটন এলইডি টেলিভিশন কিনে লাখ টাকার ক্যাশ ভাউচার পেলেন চট্টগ্রামের তাসরা ইনাজ আজম। অনাকাঙ্খিত এ প্রাপ্তির আনন্দে আত্মহারা তাসরা ও তার পরিবার।

তাসরা ইনাজ আজম চট্টগ্রাম প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী। বাবার প্রতি তার ভালোবাসাটা সবসময়ই অন্যরকম। দীর্ঘদিন ধরে ভাবছিলেন বাবাকে একটি স্মার্ট এলইডি টেলিভিশন কিনে দেবেন।

সেই ভাবনা থেকেই গত রোববার সন্ধ্যায় স্বামীকে সঙ্গে করে বাবার জন্য টিভি কিনতে গিয়েছিলেন বাসার কাছেই চট্টগ্রামের ইস্পাহানি মোড়ের লালখান বাজারের ওয়ালটন প্লাজায়। পছন্দ করে ২৪ হাজার ৫০০ টাকা দিয়ে একটি এলইডি টিভি কিনে বাবা শফিউল আজম বাবু’র নামে ক্যাশ মেমো করেন। মেমো করে টাকা পরিশোধের পূর্বেই তাসরা ইনাজের মোবাইল ফোনে পেয়ে যান ওয়ালটনের লাখ টাকার ক্যাশ ভাউচার প্রাপ্তির ক্ষুদে বার্তা।

মঙ্গলবার দুপুরে নগরীর লালখান বাজার ওয়ালটন প্লাজায় আনুষ্ঠানিকভাবে তাসরা ইনাজ আজম ও তার পরিবারের সদস্যদের হাতে লাখ টাকার ক্যাশ ভাউচার এবং সেই টাকায় কেনা অন্যান্য পণ্য তুলে দেন ওয়ালটনের কর্মকর্তারা। ক্যাশ ভাউচারের টাকায় কেনা পণ্যের মধ্যে রয়েছে ল্যাপটপ, ফ্রিজ, রাইস কুকার, মোবাইল ফোন, ওয়াটার গিজার, ওয়াটার ডিসপেন্সার, ফ্রাইপ্যান ইত্যাদি। এ সময় তাসরা ইনাজ আজমের সঙ্গে উপস্থিত ছিলেন তার বাবা শফিউল আজম বাবু, তাসরা ইনাজের স্বামী চট্টগ্রাম কেএসআরএম গ্রুপের কর্মকর্তা ওয়াহিদুল আলম অয়ন।

ওয়ালটনের ক্যাশ ভাউচার ও পণ্য গ্রহণ করে তাসরা ইনাজ রাইজিংবিডিকে বলেন, ‘বাবার জন্য একটি এলইডি টেলিভিশন কিনতে গিয়ে রীতিমতো লাখ টাকার পুরস্কার জিতে যাওয়া কতটা আনন্দের তা ভাষায় প্রকাশ করে বুঝানো সম্ভব নয়। আমাদের পরিবারে ওয়ালটনের প্রতি ভালোবাসা দীর্ঘদিনের। আমার বাবা বাসার সব প্রয়োজনীয় ইলেক্ট্রনিক্স এবং ইলেক্ট্রিক পণ্য ওয়ালটন থেকেই কেনেন। আমাদের বাসার বর্তমানে ফ্রিজ, এসি, টিভি, আয়রন, ব্লেন্ডারসহ যাবতীয় সামগ্রী সবই ওয়ালটনের।’

 


তিনি বলেন, ‘ওয়ালটনের এ অফার সম্পর্কে আগেই জানা ছিল। তবে আমি যে পাবই, এই চিন্তা করে টিভি কিনতে যাইনি। কিন্তু অবিশ্বাস্যভাবে মাত্র ২৪ হাজার ৫০০ টাকায় টিভি কিনে লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়ে গেলাম। আমার বাবাকেও ভাগ্যবান বলতে হবে। একই সঙ্গে আমার স্বামী ওয়াহিদুল ইসলাম অয়নও। আমরা হয়তো পরস্পরের ভাগ্যে ওয়ালটন থেকে টিভি কিনে লাখ টাকার পুরস্কার পেলাম।’

তাসরা ইনাজের বাবা শফিউল আজম বাবু নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, ‘আমার মেয়ে সব সময়ই ভাগ্যবতী। তবে এবার টিভি কিনে লাখ টাকা পেয়ে যাবে আমি কল্পনাও করিনি। মেয়ে যখন আমাকে একটি এলইডি টিভি কিনে দিতে চাইল, আমি তাকে ওয়ালটন থেকেই কেনার পরামর্শ দিয়েছিলাম। আমার কথামতোই সে বাসার কাছে লালখান বাজার ওয়ালটন প্লাজা থেকেই টিভি কিনতে গেল। টিভি কিনে আমার নামেই ক্যাশ মেমো করে লাখ টাকার ক্যাশ ভাউচার পেল। এমন অনাকাঙ্খিত প্রাপ্তিতে আমরা সবাই আনন্দিত।’

বাবু বলেন, ‘আমার সংসার জীবনের শুরু থেকেই আমি ওয়ালটনের সঙ্গে ছিলাম। এখন আমার কন্যার সংসারেও ওয়ালটন। ওয়ালটন পণ্যে আমাদের ভালোবাসার বন্ধন।’

তাসরা ইনাজ আজম এবং তার পরিবারের সদস্যদের হাতে লাখ টাকার ক্যাশ ভাউচার ও অন্যান্য পণ্য তুলে দেওয়ার সময় ওয়ালটন গ্রুপের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের চট্টগ্রাম জোনের এরিয়া ম্যানেজার (পশ্চিম) ইমরুজ হায়দার খান, এরিয়া ম্যানেজার (পূর্ব) ফাহাদ আহাম্মেদ, রাইজিংবিডির চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম, লালখান বাজার ওয়ালটন প্লাজার ইনচার্জ রাহাত খান সুমন, হালিশহর ওয়ালটন প্লাজার ইনচার্জ জহিরুল ইসলাম, আগ্রাবাদ প্লাজার ইনচার্জ মোহাম্মদ শাহীন, অক্সিজেন প্লাজার ইনচার্জ মেহেদী হাসান, জিইসি মোড় প্লাজার ইনচার্জ রকিবুল হুদা প্রমুখ।   

উল্লেখ্য, ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করেছে ওয়ালটন। এই কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে প্রতিদিন দেওয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার। ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ১০ হাজার টাকা বা তার বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করে সর্বনিম্ন ২০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা। ক্যাশ ভাউচার পাওয়ার এই সুযোগ থাকবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/৫ ডিসেম্বর ২০১৭/রেজাউল/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়