ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জুভেন্টাসকে জেতালেন দগলাস কস্তা

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১০, ২৩ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জুভেন্টাসকে জেতালেন দগলাস কস্তা

ক্রীড়া ডেস্ক: ইতালিয়ান সিরি’আতে জেনোয়ার বিপক্ষে কষ্টের জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস। দলটির ব্রাজিলিয়ান উইঙ্গার দগলাস কস্তার একমাত্র গোলে জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা নাপোলির সঙ্গে ব্যবধান কমিয়েছে জুভিরা।

সোমবার রাতে অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে জেনোয়ার মুখোমুখি হয় জুভেন্টাস। চোটে পড়া আজেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালাক ছাড়া খেলতে নামা জুভেন্টাস গোলের জন্য পর্যাপ্ত সুযোগ তৈরি করতে পারেনি। তবে ম্যাচের ১৬তম মিনিটে দগলাস কস্তার গোলে লিড ধরে রেখেই মাঠ ছাড়তে সক্ষম হয় ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির দল। এসময় মারিও মানজুকিচের মাপা পাসে বল পেয়ে কাছ থেকে জালে জড়ান ধারে বায়ার্ন মিউনিখ থেকে খেলতে আসা কস্তা। প্রথমার্ধে পাওয়া এ গোলে ১-০ ব্যবধানে এগিয়ে থেকে বিশ্রামে যায় জুভেন্টাস।

বিশ্রাম শেষে গোলের দেখা পায়নি কোনো দলই। ফলে একমাত্র গোলের জয় নিয়েই মাঠ ছাড়তে হয়েছে জুভেন্টাসকে। অথচ লিগের প্রথম পর্বে দুই গোলে পিছিয়ে পড়ার পর ৪-২ গোলে জেনোয়াকে হারিয়েছিল জুভেন্টাস।

জেনোয়ার বিপক্ষে গতকালের ম্যাচে এ জয়ে ২১ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা নাপোলির খুব কাছে চলে গেছে জুভেন্টাস। সমান ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে নাপোলি। এক ম্যাচ কম খেলে ৪৩ পয়েন্ট নিয়ে সিরি’আ পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে লাৎসিও।



রাইজিংবিডি/ঢাকা/২৩ জানুয়ারি ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়