ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের দ্বিতীয় দিনে টিভি-ফ্রিজ পেলেন তিনজন

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৩, ৫ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের দ্বিতীয় দিনে টিভি-ফ্রিজ পেলেন তিনজন

ওয়ালটন ফ্রিজ কিনে টিভি পেয়েছেন কিশোরগঞ্জের ওমর ফারুক। তার হাতে ওয়ালটন টেলিভিশনটি তুলে দেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদক : চলছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন। ওয়ালটনের নির্দিষ্ট পণ্য ক্রয়ে থাকছে আমেরিকা ও রাশিয়া ভ্রমণসহ হাজার হাজার টিভি, ফ্রিজ এবং এসি পাওয়ার সুযোগ। এছাড়াও রয়েছে নিশ্চিত মূল্য ফেরত।

গত ১ এপ্রিল শুরু হওয়া এ ক্যাম্পেইনের দ্বিতীয় দিনে ওয়ালটন পণ্য কিনে টিভি-ফ্রিজ পেয়েছেন ৩ জন ক্রেতা। তাদের একজন কিশোরগঞ্জের ওমর ফারুক। যিনি একটি ফ্রিজ কিনে এলইডি টেলিভিশন পেয়েছেন। আরেকজন গাজীপুরের তার্গো রোজারিও। তিনিও ওয়ালটন ফ্রিজ কিনে এলইডি টেলিভিশন পেয়েছেন। অন্যজন রাজধানী দনিয়ার মো. তানিম ইসলাম। তিনি ওয়ালটন ফ্রিজ কিনে একই সাইজের আরেকটি ফ্রিজ ফ্রি পেয়েছেন। অপ্রত্যাশিত এসব পুরস্কার পেয়ে তারা মহাখুশি।

ওয়ালটন সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার বেলংকা গ্রামের বাসিন্দা ওমর ফারুক পেশায় ব্যবসায়ী। গত ২ এপ্রিল তিনি মেসার্স সাব্বির ইলেকট্রনিক্স থেকে একটি ফ্রিজ কেনেন। এরপর ডিজিটাল রেজিস্ট্রেশন করে পেয়ে যান একটি ২০ ইঞ্চি এলইডি টিভি। ওইদিনই পরিবার নিয়ে ওয়ালটন শোরুম থেকে ভাগ্যগুণে পাওয়া টিভিটি গ্রহণ করেন তিনি।

একই দিনে ফ্রিজ কিনে ওয়ালটন টেলিভিশন পেয়েছেন গাজীপুরের কালিগঞ্জ উপজেলার উলুখোলা গ্রামের তার্গো রোজারিও। ম্যাক্সিমকো ইলেকট্রনিক্স থেকে সাড়ে ১৬ সিএফটি ফ্রিজ কিনে ২০ ইঞ্চির এলইডি বুম বক্স টিভি পান তিনি।

এদিকে, ওই দিন রাজধানী ঢাকার দনিয়ার ইলেকট্রো ভিশন থেকে ৮ সিএফটির একটি ফ্রিজ কেনেন মো. তানিম ইসলাম। কিস্তিতে কেনা ওই ফ্রিজটি তার ভাগ্যের দুয়ার খুলে দেয়। ওয়ালটন ফ্রিজ কিনে একই মডেলের আরেকটি ফ্রিজ পান তিনি।

ইলেকট্রো ভিশনের ইনচার্জ আমিনুল হক ওই শোরুমকে ক্রেতাদের জন্য লাকি বলে মনে করেন। এর কারণ হিসেবে তিনি জানান, এর আগের ডিজিটাল ক্যাম্পেইনের সময় তাদের শোরুম থেকে দুজন ক্রেতা ১ লাখ টাকা করে পেয়েছিলেন। এবার নতুন ক্যাম্পেইনের দ্বিতীয় দিনেই আরেকজন ক্রেতা ফ্রিজ পেয়েছেন। ফলে সব মিলিয়ে শোরুমটি ক্রেতাদের জন্য দারুণ সৌভাগ্যের।

তিনি জানান, এর ফলে ওই এলাকায় ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া পড়েছে এবং শোরুমে ক্রেতা সমাগমও আগের চেয়ে অনেক বেড়েছে।

ওয়ালটন সূত্রে জানা গেছে, বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসার লক্ষ্যে দ্বিতীয় বারের মতো দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে প্রতিষ্ঠানটি। ক্যাম্পেইন চলাকালীন সময়ে ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ক্রেতারা প্রতিদিন ওয়ালটন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই সুযোগ থাকছে ওয়ালটনের ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি পাওয়ার। থাকছে আমেরিকা ও রাশিয়া ভ্রমনের সুযোগও। ওইসব সুবিধা না পেলেও থাকছে ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত মূল্যফেরত।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালীন সময়ের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে  ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/৫ এপ্রিল ২০১৮/অগাস্টিন সুজন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়