ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন ফ্রিজ কিনে টিভি ফ্রি পেলেন রিকশাচালক

জাকির হুসাইন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৬, ৯ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ফ্রিজ কিনে টিভি ফ্রি পেলেন রিকশাচালক

কিস্তিতে ওয়ালটন ফ্রিজ কিনে উপহার পাওয়া টিভিটি গ্রহণ করছেন আলী আকবর

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে রিকশা চালিয়ে কোনো মতে সংসার চলে আলী আকবরের। টিভি, ফ্রিজসহ ইলেক্ট্রনিক্স কোনো পণ্যই ছিল না তার বাসায়। অনেক কষ্টে কিছু টাকা জমিয়ে কিস্তিতে একটি ওয়ালটন ফ্রিজ কিনলেন আকবর। তার তাতেই অতি প্রয়োজনীয় পণ্য টেলিভিশন ফ্রি পেয়েছেন তিনি। অপ্রত্যাশিত এই প্রাপ্তিতে আলী আকবরের পরিবারে আনন্দের বন্যা বইছে।

বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসার লক্ষ্যে দ্বিতীয় বারের মতো দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন। এবার ওয়ালটনের নির্দিষ্ট পণ্য ক্রয়ে রয়েছে আমেরিকা ও রাশিয়া ভ্রমণসহ হাজার হাজার টিভি, ফ্রিজ কিংবা এসি পাওয়ার সুযোগ। এ ছাড়া রয়েছে নিশ্চিত মূল্য ফেরত।

এই ক্যাম্পেইনের আওতায় গত ৪ এপ্রিল রাজধানীর দক্ষিণ বনশ্রীতে ওয়ালটনের শোরুম মেসার্স এল কে ট্রেডিং থেকে ১১ সিএফটি আয়তনের একটি ফ্রিজ কেনেন আলী আকবর। যেটির দাম ২৬ হাজার টাকা। তবে মাত্র ১০ হাজার টাকা ডাউনপেমেন্ট দিয়ে কিস্তিতে ফ্রিজটি কেনেন তিনি। আর সেই ফ্রিজই আলী আকবরকে এনে দিয়েছে ২০ ইঞ্চির ওয়ালটন এলইডি টেলিভিশন। 

আলী আকবরের সঙ্গে কথা বলে জানা গেছে, তার বাড়ি ময়মনসিংহের কোতোয়ালী থানায়। প্রায় ১০ বছর ধরে রাজধানীতে রিকশা চালান তিনি। স্ত্রী ও চার ছেলে মিলে ৬ সদস্যের পরিবার তার। রিকশা চালিয়ে ছেলেদের লেখাপড়া ও সংসার চালাতে হিমশিম খেতেন তিনি। যার ফলে সাধ থাকলেও ফ্রিজ-টিভি কেনার মতো সামর্থ ছিল না তার।

আলী আকবর বলেন, ‘অভাব-অনাটনের কারণে এত দিন আধুনিক এসব পণ্য ব্যবহার করার সুযোগ পাইনি। তবে বর্তমানে তিন ছেলে ছোটখাটো চাকরি শুরু করেছে। ছেলেদের চাকরির টাকা দিয়েই প্রথমে একটি ফ্রিজ কেনার পরিকল্পনা করি। পরে আস্তে আস্তে টিভিসহ অন্যান্য জিনিস কিনব।’

তিনি বলেন, ‘ওয়ালটন কোম্পানির ফ্রিজ কিনব এটা আগে থেকেই ঠিক করেছিলাম। কারণ ওয়ালটনের প্রতিটি পণ্য অনেক ভালো। বিশেষ করে ফ্রিজের কোনো তুলনা নেই। আমি যতজনের কাছে শুনেছি সবাই ওয়ালটন ফ্রিজ ভালো বলেছেন।’
 

রংপুরের ধাপ ওয়ালটন প্লাজা ম্যানেজারের কাছ থেকে উপহার পাওয়া টিভি নিচ্ছেন ডা. তাসমিন আকতার সিমু এবং তার বাবা


তিনি আরো বলেন, ‘তা ছাড়া গত বছরের অক্টোবর থেকে লাখ টাকার অফার ছাড়ে ওয়ালটন। সে সময় অনেককে সেই পুরস্কার পেতে দেখেছি। সেই অফারে আমারো অংশ নেওয়ার অনেক ইচ্ছা ছিল। কিন্তু টাকা না থাকায় সে সময় পারিনি। মনে মনে ভেবেছিলাম এরপর যদি আবার এ ধরনের কোনো অফার দেয়, তখন আর মিস করব না। সম্প্রতি নতুন করে আবারো ওয়ালটন ক্রেতাদের কথা মাথায় রেখে নতুন অফার ঘোষণা করে। তাই গতবারের না পারার বেদনা ভুলতে এবার আগে ভাগেই ফ্রিজ কিনি। আর তাতেই আমার ভাগ্য খুলে গেল। ফ্রিজ কিনে আমরা পেয়েছি নতুন একটা এলইডি টিভি। আসলে আল্লাহর রহমতে এটা সম্ভব হয়েছে।’

এদিকে একই দিনে ১১ সিএফটির একটি ফ্রিজ কিনে ২০ ইঞ্চির একটি ওয়ালটন এলইডি টেলিভিশন পেয়েছেন রংপুরের বাসিন্দা ডা. তাসমিন আকতার সিমু। রংপুরের ধাপ ওয়ালটন প্লাজার ম্যানেজার মীর্জা আবুল বাশার জানান, গত ৪ এপ্রিল ডা. তাসমিন আকতার সিমু তাদের প্লাজায় এসে ১১ সিএফটি একটি ফ্রিজ পছন্দ করেন। ২৪ হাজার টাকা নগদ দিয়ে সেটি কিনে নেন। এরপর ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় তার মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করার পরপরই টেলিভিশন পাওয়ার মেসেজ আসে তার মোবাইলে।

তিনি বলেন, ‘ডা. তাসমিন পুরস্কারের বিষয়টি প্রথমে বিশ্বাস করতে পারছিলেন না। পরে তাকে বুঝিয়ে বললে তিনি অনেক খুশি হন। এ সময় তিনি ওয়ালটন কোম্পানির ভূয়সী প্রশংসা করেন।’

ওয়ালটন সূত্রে জানা গেছে, বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসার লক্ষ্যে দ্বিতীয় বারের মতো দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে প্রতিষ্ঠানটি। ক্যাম্পেইন চলাকালীন ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ক্রেতারা প্রতিদিন ওয়ালটন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই সুযোগ থাকছে ওয়ালটনের ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি পাওয়ার। থাকছে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের সুযোগও। ওইসব সুবিধা না পেলেও থাকছে ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত মূল্য ফেরত।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালীন ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।




রাইজিংবিডি/ঢাকা/৯ এপ্রিল ২০১৮/অগাস্টিন সুজন/এসএন  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়