ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন টিভি কিনে রাশিয়ার টিকিট পেলেন জহুরুল

একরাম হোসেন পলাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ১৭ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন টিভি কিনে রাশিয়ার টিকিট পেলেন জহুরুল

গাইবান্ধায় ওয়ালটন প্লাজা থেকে ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনে ঢাকা-রাশিয়া-ঢাকার ফ্রি বিমান টিকিট পেলেন জহুরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটন স্বদেশী পণ্য। আবার উন্নত মানের, দামেও সাশ্রয়ী। তাই শুধু একজন বাংলাদেশি হিসেবেই নয়; দেশপ্রেমিক নাগরিক হিসেবেও আমাদের সবারই উচিৎ দেশেই তৈরি গুণগতমানের পণ্য ব্যবহার করা। দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের এলইডি টিভি কিনে রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট প্রাপ্তির প্রতিক্রিয়ায় এমন মন্তব্য করেন গাইবান্ধায় বসবাসরত বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী প্রকৌশলী মো. জহুরুল ইসলাম।

গত ১৬ এপ্রিল গাইবান্ধা জেলা শহরের ওয়ালটন প্লাজা থেকে ২১ হাজার ৮০০ টাকা দিয়ে ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনেন মো. জহুরুল ইসলাম। এরপর তিনি দেশব্যাপী চলমান ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় টেলিভিশনটি রেজিস্ট্রেশন করেন। এর কিছুক্ষণ পরেই ক্যাম্পেইনের আওতায় চলমান অফারে ঢাকা-রাশিয়া-ঢাকার ফ্রি বিমান টিকিট প্রাপ্তির এসএসএম আসে জহুরুল ইসলামের মোবাইল ফোনে।

পুরস্কার প্রাপ্তির প্রসঙ্গে মো. জহুরুল ইসলাম বলেন, এত বড় পুরস্কার পাওয়ার ব্যাপারটি আমার কাছে ছিল অপ্রত্যাশিত। যদিও বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও পত্র-পত্রিকায় প্রকাশিত খবর ও স্থানীয়ভাবে প্রচারিত বিভিন্ন বিজ্ঞাপন দেখে জেনেছি-ওয়ালটনের ফ্রিজ, টিভি এবং এসি কিনে অনেক ক্রেতাই ফ্রি পণ্য পাচ্ছে, তবুও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়ে প্রথমে যেন বিশ্বাসই হচ্ছিল না। তবে অপ্রত্যাশিতভাবে কোনো পুরস্কার পেয়ে যে কতটা ভালো লাগছে তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। এজন্য দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটনকে ধন্যবাদ জানাই।

ওয়ালটন পণ্য কেনা প্রসঙ্গে তিনি বলেন, ওয়ালটন আমাদের দেশেরই একটি প্রতিষ্ঠান। আত্বীয়-স্বজন, সহকর্মীসহ প্রতিবেশী অনেককেই ওয়ালটনর পণ্য বিশেষ করে ফ্রিজ, টিভি ও এসি ব্যবহার করতে দেখেছি। তারা ওয়ালটনের এসব পণ্য থেকে ভালো সার্ভিসও পাচ্ছে। আমার মতে-যদি বাংলাদেশের মধ্যেই দেশীয় প্রতিষ্ঠান উচ্চমানের পণ্য তৈরি করে, তাহলে বাংলাদেশি হিসেবে আমাদেরও উচিৎ দেশীয় প্রতিষ্ঠানের তৈরি সেসব পণ্য ব্যবহার করা। তাই আমার বাসার জন্য যখন নতুন ফ্রিজ ও টেলিভিশন দরকার, তখনই দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের পণ্য কেনার সিদ্ধান্ত নিয়েছি।

ওয়ালটন প্লাজার ম্যানেজার এসএম আজাদ হোসেন জানান, গত নববর্ষের দিনে মো. জহুরুল ইসলাম এই শোরুম থেকেই ওয়ালটনের একটি ফ্রিজ কিনেন। সেদিন ফ্রিজ কেনার পর তিনি টেলিভিশন কেনার কথাও বলেছিলেন। তার এক দিন পরেই তিনি ওয়ালটনের ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনেন। সেদিন ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করে পেয়েছিলেন ক্যাশব্যাক। আর আজ ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশন করার পর রাশিয়ার ফ্রি বিমান টিকিট পেলেন।

তিনি আরো জানান, ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন স্থানীয় ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। এমনিতেই গরম ও বিশ্বকাপ ফুটবল উপলক্ষে এ বছর ফ্রিজ ও টিভির চাহিদা কিছুটা বাড়তি। তার ওপর ক্যাম্পেইনের ফলে এই চাহিদা আরো অনেক বেড়েছে। তিনি আশা করেন, গতবারের ন্যায় এবারের ক্যাম্পেইনও শতভাগ সফল হবে।

ওয়ালটন সূত্রমতে, গত সপ্তাহে ওয়ালটন ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করতেই ঢাকা-আমেরিকা-ঢাকার ফ্রি বিমান টিকিট পেয়েছেন শরীয়তপুরের জাজিরা থানার কবিরাজ কান্দি গ্রামের বাসিন্দা ও পরিবার পরিকল্পনা প্রকল্পের মাঠকর্মী তানজিন সুলতানা নিপু।

উল্লেখ্য, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় একজন ক্রেতা প্রতিবার ওয়ালটনের ফ্রিজ, টিভি কিম্বা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিংবা ওয়ালটনেরই ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলেও, ক্রেতার জন্য রয়েছে সর্বোচ্চ দুই হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালীন সময়ের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/১৭ এপ্রিল ২০১৮/একরাম হোসেন পলাশ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়