ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘ওয়ালটন ফ্রিজ কিনে আমেরিকার টিকিট পেয়ে বাকরুদ্ধ হয়ে পড়ি’

মোহাম্মদ মাসুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ২৫ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ওয়ালটন ফ্রিজ কিনে আমেরিকার টিকিট পেয়ে বাকরুদ্ধ হয়ে পড়ি’

ওয়ালটন ফ্রিজ কিনে ঢাকা-আমেরিকা-ঢাকার বিমান টিকিট ফ্রি পেয়েছেন গাজীপুর কোনাবড়ীর বাবুল খান

নিজস্ব প্রতিবেদক : আমেরিকা ভ্রমণের ইচ্ছা কার নেই, বলুন। সবার মতো আমারও খুব ইচ্ছা- জীবনে অন্তত একবার হলেও আমেরিকা যাওয়ার। তবে ইচ্ছা থাকলেই কি আর আমেরিকা যাওয়া যায়। তার জন্য দরকার অনেক টাকা। প্রায় ১ লাখ টাকা লাগে শুধু আমেরিকা যাওয়া-আসার বিমান ভাড়া বাবদ। বেতনের টাকায় সংসার চালিয়ে এত টাকা জোগাড় করা খুবই কষ্টসাধ্য। কিন্তু ওয়ালটন ফ্রিজ কিনতেই ঢাকা-আমেরিকা-ঢাকার ফ্রি বিমান টিকিট পেলাম। আমেরিকা যাওয়ার এত দিনের ইচ্ছা অবশেষে সত্যি হতে যাচ্ছে, এই আনন্দে যেন বাকরুদ্ধ হয়ে পড়ি।

এ কথাগুলো বলেছেন একটি বিদেশী কনস্ট্রাকশন কোম্পানিতে কর্মরত বাবুল খান। তিনি গত ২১ এপ্রিল গাজীপুর কোনাবাড়ীর ওয়ালটন প্লাজা থেকে ২৭ হাজার ৬০০ টাকায় ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করতেই পান ঢাকা-আমেরিকা-ঢাকার ফ্রি বিমান টিকিট। পূরণ হতে যাচ্ছে তার আমেরিকা ভ্রমণের ইচ্ছে। আর তাই বাবুলের চোখে-মুখে এখন আনন্দের ঝিলিক।

চলতি মাসের প্রথম দিন থেকে সারা দেশে দ্বিতীয়বারের মতো চালু হওয়া ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় প্রতিদিনই ফ্রিজ, টিভি ও এসি কিনে রেজিস্ট্রেশনে আমেরিকা ও রাশিয়ার বিমান টিকিট কিংবা ওয়ালটন পণ্য উপহার পাওয়ার আনন্দে ভাসছেন অনেক ক্রেতা।

 


ওয়ালটন ফ্রিজ কিনে ঢাকা-আমেরিকা-ঢাকার বিমান টিকিট ফ্রি পেয়েছেন গাজীপুর কোনাবড়ীর বাবুল খান

 

বাবুল খানের মতো ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়ার বিমান টিকিট ফ্রি পেয়েছেন আরো দুজন। এদের মধ্য শরীয়তপুরের জাজিরা থানার কবিরাজ কান্দি গ্রামের বাসিন্দা ও পরিবার পরিকল্পনা প্রকল্পের মাঠকর্মী তানজিন সুলতানা নিপু গত ৯ এপ্রিল ওয়ালটন ফ্রিজ কিনে উপহার পেয়েছেন ঢাকা-আমেরিকা-ঢাকার বিমান টিকিট। গাইবান্ধায় বসবাসরত বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী প্রকৌশলী মো. জহুরুল ইসলাম গত ১৬ এপ্রিল ওয়ালটনের ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনে উপহার পেয়েছেন ঢাকা-রাশিয়া-ঢাকার বিমান টিকিট।

আমেরিকার বিমান টিকিট পাওয়ার প্রতিক্রিয়ায় বাবুল খান বলেন, ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করার কয়েক মিনিট পরেই আমার মোবাইলে একটি ম্যাসেজ আসে। সেটিতে ঢাকা-আমেরিকা-ঢাকার বিমান টিকিট উপহার পাওয়ার কথা লেখা রয়েছে। ম্যাসেজটি পড়তেই একটা অদ্ভূত অনুভূতি হচ্ছিল। ওয়ালটন প্লাজার ম্যানেজার তখন আমাকে জিজ্ঞেস করেন, কোনো কিছু উপহার পাওয়ার ম্যাসেজ নাকি? আমার মুখ দিয়ে যেন তখন শব্দ বের হচ্ছিল না। যেন বাকরুদ্ধ হয়ে পড়ি। কথা বলতে পারছিলাম না দেখে আমি মোবাইলটা ম্যানেজারের হাতে দিই। ম্যাসেজটি দেখার পর, হুররে বলে একটি চিৎকার দিয়ে আমাকে অভিনন্দন জানান। তার চিৎকার শুনে পার্শ্ববর্তী দোকানের লোকরাও আমাকে দেখতে আসে। সেই মুহূর্তটির আনন্দ কখনো ভুলতে পারব না।

তিনি আরো বলেন, আমেরিকার টিকিট উপহারের খবর আমার কর্মস্থল ও এলাকার সবখানে ছড়িয়ে পড়েছে। সবাই আমাকে দেখলেই জানতে চান, কীভাবে পেলাম? আমি খুব গর্ব করে সবাইকে বলছি, দেশীয় কোম্পানি ওয়ালটনের ফ্রিজ কিনে রেজিস্ট্রেশনের মধ্য দিয়ে এত বড় পুরস্কার পেয়েছি। সবাই আমাকে অভিনন্দন জানানোর পাশাপাশি ভাগ্যবান বলেও মন্তব্য করছে। এতে খুবই আনন্দ লাগছে।

 


ওয়ালটন ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ উপহার পেয়েছেন টাঙ্গাইল কালিহাতির হেলাল উদ্দীন

 

ওয়ালটন ফ্রিজ পছন্দের কারণ সম্পর্কে তিনি জানান, প্রায় এক বছর আগে ছোট ভাইয়ের পরিবারের জন্য তিনি এই শোরুম থেকেই ওয়ালটনের একটি ফ্রিজ কিনেছিলেন। সেটি ভালো সার্ভিস দিচ্ছে দেখে এবার তার পরিবারের জন্যও একই শোরুম থেকে কিনলেন আরেকটি ফ্রিজ।

জীবনে এর আগে কখনো পুরস্কার পেয়েছিলেন কি না, জানতে চাইলে তিনি বলেন, আমি সিঙ্গাপুরে ১০ বছর চাকরি করেছি। সেখানে একবার এক লটারিতে সিঙ্গাপুরের ৬২ ডলার পেয়েছিলাম। এরপর জীবনের দ্বিতীয় এবং সবচেয়ে বড় উপহারটি পেলাম ওয়ালটনে কাছ থেকে। এজন্য ধন্যবাদ ওয়ালটন কোম্পানিকে। দোয়া করছি, দেশীয় কোম্পানি ওয়ালটন আরো উন্নতি লাভ করুক। দ্রুত বিদেশের বাজারেও শক্ত অবস্থান তৈরি করুক।

বাবুল খানের মতো একই দিনে অর্থাৎ গত ২১ এপ্রিল ওয়ালটন পণ্য কিনে ফ্রিজ ও টিভি উপহার পেয়েছেন আরো ছয়জন ক্রেতা। এদের মধ্যে ওয়ালটনের ফ্রিজ কিনে আরেকটি ৮ সিএফটির ফ্রিজ উপহার পেয়েছেন টাঙ্গাইল কালিহাতির হেলাল উদ্দীন ও ময়মনসিংহ সদরের আশরাফুজ্জামান।

 


ওয়ালটন ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ উপহার পেয়েছেন টাঙ্গাইল কালিহাতির হেলাল উদ্দীন

 

উল্লেখ্য, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী আবারও ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় একজন ক্রেতা প্রতিবার ওয়ালটনের ফ্রিজ, টিভি কিংবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিংবা ওয়ালটনেরই ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলেও, ক্রেতার জন্য রয়েছে সর্বোচ্চ ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৮/পলাশ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়