ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘একটি ফ্রিজ কিনতে গিয়ে দুটি নিয়ে আসায় সবাই অবাক’

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-২৬ ৯:১০:২৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-২৭ ৮:৩৬:১৮ এএম
ওয়ালটনের ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পেয়েছেন ঢাকার মিরপুর-১১ এর বাসিন্দা মো. মানিক মিয়া

নিজস্ব প্রতিবেদক : মুদি দোকানের জন্য একটি ফ্রিজ কিনতে যাচ্ছি। বাসা থেকে বের হওয়ার সময় মাকে বললাম। মা জিজ্ঞাসা করলেন, কোন কোম্পানির ফ্রিজ কিনব? বললাম, ‘কোনটা আর, ওয়ালটনের। কম দামে ভালো ফ্রিজ তো ওয়ালটনই দিচ্ছে। কথামতো মহাস্থান বাজারে ওয়ালটন প্লাজা থেকে কিনলাম ১৩ সিএফটির একটি ফ্রিজ। আর এই সুবাদে উপহার পাই ওয়ালটনেরই ৮ সিএফটির আরো একটি ফ্রিজ। বাসায় একসঙ্গে দুটি ফ্রিজ নিয়ে গেলে সবাইকে খুব অবাক হতে দেখি।

ওয়ালটনের একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ উপহার পাওয়ার প্রতিক্রিয়া জানাতে গিয়ে রাইজিংবিডির এই প্রতিবেদককে এসব কথা বলেন বগুড়া সদরের বকুল উত্তরপাড়ার মুদি ব্যবসায়ী বিপ্লব হোসেন।

বিপ্লব হোসেন গত ১৭ এপ্রিল ২৭ হাজার ৫০০ টাকা দিয়ে ওয়ালটনের একটি ফ্রিজ কেনেন। এরপর প্লাজা ম্যানেজারের কথা মোতাবেক ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ফ্রিজটি রেজিস্ট্রেশন করেন তিনি। এর পরপরই ওয়ালটনের ৮ সিএফটির একটি ফ্রিজ উপহার পাওয়ার এসএমএস আসে তার মোবাইল ফোনে। ওয়ালটনের একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ উপহার পাওয়ায় তার পরিবারের সবাই খুব খুশি।

১ এপ্রিল থেকে শুরু হওয়া ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় একই দিনে অর্থাৎ ১৭ এপ্রিল ওয়ালটনের একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পেয়েছেন ঢাকার মিরপুর-১১ এর বাসিন্দা মো. মানিক মিয়া। অন্যদিকে একই দিনে ফ্রিজ কিনে একটি করে ২০ ইঞ্চি এলইডি টিভি ফ্রি পেয়েছেন রাউজান এলাকার মাদ্রাসা শিক্ষক জোনায়েদুল হক, নাটোরের বড়াইগ্রামের রড-সিমেন্টের ব্যবসায়ী মো. লিটন, এবং পাবনার মুদি দোকানি মো. রকিব প্রামাণিক। এসব উপহারে সবার পরিবারে বইছে আনন্দের জোয়ার।

বিপ্লব হোসেন জানান, মা, ভাই-বোনসহ ৬ সদস্যের টানাপোড়েনের পরিবার তার। ফ্রিজ উপহার পাওয়ায় সবাই খুব আনন্দিত। ধন্যবাদ ওয়ালটনকে।

একই দিনে ওয়ালটন ফ্রিজ কিনে ২০ ইঞ্চি একটি এলইডি টিভি ফ্রি পেয়েছেন চট্টগ্রামের লোহাগড়া উপজেলার মাদ্রাসা শিক্ষক জোনায়েদুল হক। রাইজিংবিডিকে তিনি বলেন, ‘একটি পণ্যের সাথে আরেকটি পণ্য ফ্রি পাওয়ায় আমি খুবই আনন্দিত।’

 



এদিকে বড়াইগ্রামের রাজাপুর বাজারের রড ব্যবসায়ী মো. লিটন ৩০ হাজার ৭০০ টাকায় ওয়ালটনের একটি ফ্রিজ কিনে একটি ২০ ইঞ্চি এলইডি টিভি ফ্রি পেয়েছেন। এর প্রতিক্রিয়ায় তিনি জানান, ‘ফ্রি পাওয়া টিভিটি নিয়ে বাসায় আসার পর খুব উল্লাস করেছি। খুবই ভালো লেগেছে আমার।’

একই তারিখে ওয়ালটনের সাড়ে ১০ সিএফটি ফ্রিজ ২৪ হাজার টাকা দিয়ে কিনে রেজিস্ট্রেশন করতেই ২০ ইঞ্চি এলইডি টিভি পান পাবনার মুদি ব্যবসায়ী রকিব প্রামাণিক। তিনি বলেন, ‘এই টিভিটি পুরস্কার হিসেবে পাওয়ায় আমার ১২ বছরের বয়সের ছেলেটি সবথেকে বেশি খুশি।’

এদিকে দেশের সবগুলো ওয়ালটন প্লাজার কর্মকর্তা বলছেন, ‘ডিজিটাল ক্যাম্পেইন শুরুর পর গত মাসের তুলনায় এ মাসে টিভি-ফ্রিজ বিক্রি অনেক গুণ বেড়েছে।’

উল্লেখ্য, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় একজন ক্রেতা প্রতিবার ওয়ালটনের ফ্রিজ, টিভি কিংবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিংবা  ওয়ালটনেরই ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলেও, ক্রেতার জন্য রয়েছে সর্বোচ্চ ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৮/পলাশ/রফিক

Walton Laptop
 
     
Walton