ঢাকা, শনিবার, ৩ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

ওয়ালটন ফ্রিজে এবার রাশিয়ার টিকিট ফ্রি পেলেন চায়ের দোকানদার লাতু

মোহাম্মদ মাসুদ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-১৪ ৮:৩৬:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-০৪ ৮:৩৪:০১ পিএম
ওয়ালটন ফ্রিজ কিনে উপহার পাওয়া ঢাকা-রাশিয়া-ঢাকার ডামি বিমান টিকিট হাতে লাতু মিয়া

নিজস্ব প্রতিবেদক : চলছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ঘোষিত ‘হাজার হাজার ফ্রিজ, টিভি ও এসি ফ্রি’অফারে এবার ওয়ালটনের ফ্রিজ কিনে ঢাকা-রাশিয়া-ঢাকার বিমান টিকিট উপহার পেলেন নোয়াখালী সদরের চর মটুয়া ইউনিয়নের শ্যামপুর গ্রামের বাসিন্দা লাতু মিয়া। অপ্রত্যাশিত এই উপহারে শুধু লাতু মিয়ার পরিবারই নয়, পুরো শ্যামপুর গ্রামে আনন্দের জোয়ার বইছে।

লাতু মিয়ার বয়স ৫২ বছর। পরিবারের সদস্যদের মধ্যে রয়েছে ৬ ছেলে, ২ মেয়ে ও স্ত্রী। শ্যামপুর গ্রামেই বাড়ির সামনে গত ২০-২২ বছর ধরে চায়ের দোকান চালাচ্ছেন তিনি। আগে আশপাশে আর কোনো দোকান না থাকায় তার দোকানের বেচা-বিক্রি খুব ভালো ছিল। কিন্তু ইদানিং বেশ কয়েকটি নতুন দোকান হওয়ায় বিক্রি কমে গেছে তার দোকানে।

দোকানে কোনো ফ্রিজ না থাকাতেই বিক্রি কমে গেছে বলে রাইজিংবিডিকে জানালেন লাতু মিয়া। তার ভাষ্যমতে, পাশের দোকানগুলোতে ফ্রিজ থাকায়, চা-বিস্কুটের পাশাপাশি কোমল পানীয় বিক্রি হচ্ছে। এতে প্রতিদিন তাদের দোকানে ভালো বিক্রি হচ্ছে। তাই তিনিও দোকানের জন্য একটি ফ্রিজ কেনার সিদ্ধান্ত নেন। এজন্য হাতে পর্যাপ্ত টাকা ছিল না বিধায় স্থানীয় একটি সমিতি থেকে তিনি ২০ হাজার টাকা ঋণ নিয়েছেন।

এরপর তিনি চলতি মাসের ৭ তারিখে নোয়াখালী সদরের উদয় সাধুর হাট পশ্চিম বাজারে ওয়ালটনের পরিবেশক সুমন ইলেকট্রনিক্স থেকে ২৫ হাজার ২০০ টাকা দিয়ে সাড়ে পনেরো সিএফটির একটি ফ্রিজ কিনেন। ফ্রিজটি তিনি মোবাইল ফোনের ম্যাসেজের মাধ্যমে রেজিস্ট্রেশন করেন। কিছুক্ষণ পরেই ওয়ালটন কোম্পানির কাছ থেকে তার মোবাইল ফোনে ঢাকা-রাশিয়া-ঢাকার বিমান টিকিট উপহার পাওয়ার ফিরতি ম্যাসেজ আসে। এই খুশির খবরে সাধুর হাট পশ্চিম বাজারসহ চর মটুয়া ইউনিয়নের সবখানে হৈ-চৈ পড়ে গেছে বলে জানালেন লাতু মিয়া।

এত বড় উপহার পাওয়ার প্রতিক্রিয়ায় রাইজিংবিডিকে লাতু মিয়া বলেন, ‘জীবনে প্রথম কোনো পুরস্কার পেলাম। তাও আবার রাশিয়া ঘুরে আসার বিমান টিকিট। এই আনন্দ শুধু আমার পরিবারেই নয়, পুরো গ্রামেই ছড়িয়ে পড়েছে। ওয়ালটন ফ্রিজে রাশিয়ার বিমান টিকিট উপহার পাওয়ার আনন্দের খবরটি এখন সবার মুখে। গ্রামে যার সঙ্গেই দেখা হচ্ছে, বলছে, আপনি তো অনেক ভাগ্যবান। অনেকেই আবার মিষ্টিমুখ করানো অথবা পার্টি দেওয়ার জন্য ধরেছেন।’

তিনি জানান, কিছু দিন আগে মেঝো ছেলে মেট্রিক (এসএসসি) পাশ করেছে। এই খুশির সঙ্গে এখন আবার যোগ হয়েছে রাশিয়ার বিমান টিকিট পাওয়ার আনন্দ। এই দুটি আনন্দের সংবাদে তিনি প্রতিবেশীদের মিষ্টিমুখ করিয়েছেন।

 



ওয়ালটন ফ্রিজ কেনা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার এক ভাতিজা ফ্রিজের টেকনিশয়ান। ঢাকায় থাকে। ওয়ালটন ফ্রিজ কেনার আগে ভাতিজাকে ফোন দিয়ে জিজ্ঞাসা করেছিলাম, কোন কোম্পানির ফ্রিজ ভালো হবে? তখন সে আমাকে ফ্রিজ কিনলে ওয়ালটনেরই কিনতে বলে। ওয়ালটন ফ্রিজে বিদ্যুৎ খরচ কম হয় এবং অনেক বছর টেকে বলে ভাতিজা আমাকে জানায়। তার পরামর্শেই ওয়ালটন ফ্রিজ কিনেছি।’

উল্লেখ্য, লাতু মিয়ার আগেও সারা দেশে চলমান ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করতেই আমেরিকা ও রাশিয়ার বিমান টিকিট উপহার পেয়েছিলেন শরীয়তপুরের তানজিন সুলতানা নিপু ও গাইবান্ধার মো. জুহুরুল ইসলাম।

এদের মধ্যে শরীয়তপুরের জাজিরা থানার কবিরাজ কান্দি গ্রামের বাসিন্দা ও পরিবার পরিকল্পনা প্রকল্পের মাঠকর্মী তানজিন সুলতানা নিপু গত মাসের ৯ তারিখে ওয়ালটন ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করতেই ঢাকা-আমেরিকা-ঢাকার বিমান টিকিট উপহার পেয়েছিলেন।

এদিকে গাইবান্ধায় বসবাসরত বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী প্রকৌশলী মো. জহুরুল ইসলাম গত মাসের ২১ তারিখে ওয়ালটনের এলইডি টেলিভিশন কিনে রেজিস্ট্রেশন করতেই ঢাকা-রাশিয়া-ঢাকার বিমান টিকিট ফ্রি পেয়েছিলেন। একই উপহার এবার পেলেন নোয়াখালীর লাতু মিয়া।

ওয়ালটন সূত্রমতে, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী আবারও ডিজিটাল ক্যাম্পেইন শুরু করা হয়েছে। ক্যাম্পেইনের আওতায় একজন ক্রেতা প্রতিবার ওয়ালটনের ফ্রিজ, টিভি কিংবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিংবা ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলেও ক্রেতাদের জন্য রয়েছে সর্বোচ্চ ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/১৪ মে ২০১৮/পলাশ/রফিক

Walton Laptop
 
     
Walton