ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

উপহার পাওয়া ওয়ালটন ফ্রিজটি মা’কে উপহার দিলেন হুমায়ুন

একরাম হোসেন পলাশ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-২৪ ৫:৪৩:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-০৪ ৮:২৯:০১ পিএম
ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ওয়ালটনের একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ উপহার পেলেন যাত্রাবাড়ী মীরহাজিরবাগের বাসিন্দা মো. হুমায়ুন কবীর

মোহাম্মদ মাসুদ : দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনে এবার ওয়ালটনের এগারো সিএফটির ফ্রিজ কিনে আট সিএফটি’র একটি ফ্রিজ উপহার পেলেন রাজধানীর যাত্রাবাড়ী মীরহাজিরবাগের বাসিন্দা মো. হুমায়ুন কবীর। উপহার পাওয়া ফ্রিজটি গ্রামের বাড়ী পটুয়াখালী বাউফলে বসবাসরত মা’কে উপহার দিয়েছেন বলে রাইজিং বিডি’কে জানান তিনি।

হুমাযুন কবীর বিয়ে করেছেন ২০০৭ সালে। পরিবারে রয়েছে বাবা-মা, স্ত্রী ও দুই ছেলে। তারা এতোদিন গ্রামের বাড়ী পটুয়াখালী বাউফলে থাকলেও, হুমায়ুন পুরান ঢাকার নয়া বাজারে মেসে থাকতেন। গত জানুয়ারি থেকে স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে মীরহাজিরবাগে ভাড়া বাসায় থাকছেন। তাই বাসার পাশেই মাছ ও সবজির পাইকারি আড়ৎ থাকলেও, ফ্রিজ না থাকায় একসাথে সপ্তাহের বাজার করতে পারতেন না। এতে করে প্রতিদিন বাজার করতে গিয়ে তার খরচও বেশি হতো।

এ প্রসঙ্গে হুমায়ুন বলেন, ‘গত শবে বরাত- এর পরদিন ছেলেকে নিয়ে বের হই। এ সময় একজন খুচরা মাছ ব্যবসায়ীকে রুই মাছ বিক্রি করছে দেখে দাঁড়াই। ভাবলাম, বাসার জন্য মাছ নেওয়া দরকার। কিন্তু বিক্রেতা  অন্যান্য সময়ের চেয়ে বেশি দাম চাওয়ায় মন খুব খারাপ হয়। চিন্তা করলাম বাসায় যদি ফ্রিজ থাকতো তাহলে যাত্রাবাড়ি মাছের আড়ৎ থেকে কম দামে আগেই মাছ কিনে রাখা যেত। তখনই ছেলেকে নিয়ে দয়াগঞ্জের শরৎ গুপ্ত রোডে ওয়ালটনের পরিবেশক আই-কন ইলেকট্রনিক্সে যাই। সেখানে ২২ হাজার টাকা মূল্যের ওয়ালটনের ১১ সিএফটির একটি ফ্রিজ কিনি।

ফ্রিজটি কেনার পর বিক্রেতা মোবাইল ফোন থেকে ম্যাসেজ দিয়ে তা রেজিস্ট্রেশন করতে বলেন। রেজিস্ট্রেশন করলে নাকি আমেরিকা বা রাশিয়ার বিমান টিকিট অথবা ফ্রিজ, টিভি ও এসি ফ্রি পেতে পারি। এসবের কোনটা না পেলেও নাকি সর্বোচ্চ ২ হাজার টাকার নিশ্চিত ছাড় পাবো। তাই, বিক্রেতার পরামর্শ অনুযায়ী তখনই ফ্রিজটি রেজিস্ট্রেশন করি। এর কিছুক্ষণ পরেই দেখি ওয়ালটনের ৮ সিএফটির আরেকটি ফ্রিজ উপহার পাওয়ার ফিরতি ম্যাসেজ। পুরস্কারটি পেয়ে হতভম্ব হয়ে যাই। প্রথমে যেন বিশ্বাস হচ্ছিল না। বিক্রেতাও পুরস্কার পাওয়ার কথা জানালে বুঝতে পারি যে, সত্যি সত্যি ওয়ালটনের আরেকটি ফ্রিজ উপহার পেয়েছি।’

তিনি আরো বলেন, বাসায় একসঙ্গে দুটি ফ্রিজ নিয়ে গেলে স্ত্রীও খুব অবাক হয়। তখন ওয়ালটনের একটি ফ্রিজ কেনার পর কোম্পানির কাছ থেকে আরেকটি ফ্রিজ উপহার পাওয়ার কথা জানাই। সেই মুহূর্তে আমার মতো সেও খুশিতে আত্মহারা হয়ে পড়ে।

উপহারের ফ্রিজটি কি করবেন? এমন প্রশ্নের উত্তরে হুমায়ুন জানান, ফ্রিজটি গ্রামের বাড়ি পটুয়াখালীর বাউফলে বসবাসরত মা’কে উপহার দেবেন।

ওয়ালটন ফ্রিজ কেনা প্রসঙ্গে তিনি বলেন, বেশ কয়েক বছর আগে থেকেই আত্মীয়-স্বজন ও কয়েকজন বন্ধুর পরিবারে ওয়ালটন ফ্রিজ, টেলিভিশনসহ বিভিন্ন পণ্য ব্যবহার হচ্ছে। তাদের সেসব পণ্য ভালোই চলছে। এছাড়াও বেশিরভাগ লোককেই ওয়ালটনের ফ্রিজ কিনতে দেখছি। তাই, আমিও ওয়ালটনের ফ্রিজ কিনলাম।’

ওয়ালটন সূত্রমতে, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অন লাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় একজন ক্রেতা প্রতিবার ওয়ালটনের ফ্রিজ, টিভি কিম্বা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পাচ্ছেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিম্বা  ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলেও ক্রেতার জন্য রয়েছে সর্বোচ্চ দ্ইু হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে আগামী তিন মাস অর্থাৎ ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/২৪ মে ২০১৮/একরাম হোসেন পলাশ/শাহনেওয়াজ

Walton Laptop
 
     
Walton