ঢাকা, শুক্রবার, ৯ আষাঢ় ১৪২৫, ২২ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘খবর দেখার জন্য মাকে ওয়ালটন টিভিটি দেব’

মিনহাজুল আবেদীন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৬-০৬ ১১:৩৮:৩২ এএম     ||     আপডেট: ২০১৮-০৬-০৬ ১:২৯:৫৪ পিএম
মো. জামালের হাতে ওয়ালটন থেকে কেনা টিভির সঙ্গে উপহার পাওয়া টিভিটি তুলে দেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদক : ‘ওয়ালটনের সব পণ্য দিয়েই সাজিয়েছি নিজের ঘর। আমার রুমে আমি যেখানে ঘুমাই, মাথার পাশেই রাখা আছে ওয়ালটনের ফ্রিজ। মাথার ওপরে ওয়ালটন ফ্যান, ডানে এসি। সামনেই দেখতে পাওয়া যায় ওয়াশিং মেশিন। আমার পরিবারের সকলেই ওয়ালটনের পণ্য ব্যবহার করে।’ কথাগুলো বলছিলেন ঝিনাইদহের মো. জামাল।

তিনি গত ২ জুন ঝিনাইদহ জেলার ওয়ালটন প্লাজা থেকে ২৫ হাজার ৯৯০ টাকা দিয়ে ৩২ ইঞ্চির একটি এলইডি টিভি কিনে আরেকটি ২০ ইঞ্চির এলইডি টিভি ফ্রি পেয়েছেন। এ নিয়ে কথা হয় তার সঙ্গে।

বাসার জন্য তো একটা টিভি কিনেছেনই। তার পর আরো একটা টিভি উপহার পেলেন। উপহার পাওয়া টিভিটি কী করবেন এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘টিভিটি আমার মা ব্যবহার করবেন। তার শোবার ঘরের বিছানার পাশেই টিভিটি সেট করব। যাতে করে তিনি নিয়মিত খবর দেখতে পারেন।’

মো. জামাল জানান, পেশায় তিনি একজন ব্যবসায়ী । ঝিনাইদহ জেলা শহরে তার বিস্কুটের ফ্যাক্টরি রয়েছে। বাবা সম্প্রতি মারা গেছেন। বৃদ্ধা মা, স্ত্রী আর এক ছেলে ও এক মেয়ে নিয়ে তার ছোট সুখী পরিবার। তার জন্ম সাতক্ষীরায় হলেও বেড়ে উঠেছেন ঝিনাইদহ শহরে।

তিনি জানান, ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন বা এই অফার সম্পর্কে আগে থেকে কিছুই জানতেন না। শো-রুমে এসে বিক্রেতার কাছ থেকে অফার সম্পর্কে অবগত হন। প্লাজা ম্যানেজার তাকে জানান, ওয়ালটন পণ্য ক্রয়ের পর রেজিস্ট্রেশন করলে নাকি টিভি, ফ্রিজ কিংবা এসি ফ্রি পেতে পারেন। আছে রাশিয়া কিংবা আমেরিকার এয়ার টিকেট পাওয়ার সুযোগও।

তিনি বলেন, ‘এসব কথা শোনার পরে আমি মনে মনে একটু  হাসি আর আমার স্ত্রীকে বলি কানার কপালে কি বৌ আর হাতি মিলে নাকি। কারণ জীবনে অনেক লটারি কিনেছি কিন্তু কোনো দিন তাতে সফলতার মুখ দেখিনি। যার ফলে আমি আর পুরস্কার পাওয়ার কথা আশা করি নাই। কিন্তু ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশন করতেই আরেকটি টিভি উপহার পাওয়ার ম্যাসেজ পেয়ে চমকে উঠি। তখন যেন আমি নিজেকে বিশ্বাস করতে পারছিলাম না। সত্যিই আমার ভাগ্যে পুরস্কার আছে!’

মো. জামাল আরো বলেন, ‘এই প্রথম কোনো পুরস্কার পেলাম। ওয়ালটনের কাছ থেকে টিভিটা উপহার পেয়ে আমি এতটাই আনন্দিত হয়েছি যে বাসায় আসার পর আমার প্রতিবেশীদের মাঝে ৫ কেজি মিষ্টি বিতরণ করেছি।’

ওয়ালটন টিভি কেনা প্রসঙ্গে তিনি বলেন, ‘ওয়ালটন টিভি দেখতে খুবই সুন্দর। দামও কম। স্পষ্ট ছবি দেখা যায়। আবার দেশেই তৈরি যার কারণে সহজেই সার্ভিসিং পাওয়া সম্ভব । এসব দিক বিবেচনা করেই পরিবারের জন্য ওয়ালটনের টিভি কিনলাম। শুধু তাই নয়, আমার ঘরের প্রায় সব ইলেকট্রনিক্স পণ্যই ওয়ালটনের।’

ওয়ালটন কর্মকর্তারা জানান, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী দ্বিতীয় বারের মতো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করে প্রতিষ্ঠানটি। ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা ওয়ালটনের ফ্রিজ, টিভি কিংবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পাচ্ছেন আমেরিকা কিংবা রাশিয়ার বিমান টিকিট বা ওয়ালটনের আরেকটি ফ্রিজ, টিভি কিংবা এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলেও ক্রেতার জন্য রয়েছে সর্বোচ্চ ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।



রাইজিংবিডি/ঢাকা/৬ মে ২০১৮/অগাস্টিন সুজন/ইভা

Walton Laptop
 
   
Walton AC