ঢাকা, রবিবার, ২ পৌষ ১৪২৫, ১৬ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

উপহার পাওয়া টিভি মাকে দেবেন জাহেদ

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১০ ৯:১০:৫৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১১ ৮:৪৩:২৯ এএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : জাহেদ কামাল। চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) সদস্য। তিনি আর্জেন্টিনা ফুটবল দলের অন্ধ সমর্থক।

আসন্ন বিশ্বকাপে আর্জেন্টিনা দলের খেলা দেখতে তিনি চট্টগ্রামের লালখান বাজারের ওয়ালটন প্লাজা থেকে ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনেছেন কিস্তিতে। টিভি কিনে রীতিমত হতবাক। ক্যাশ মেমো করার সঙ্গে সঙ্গে আরেকটি ওয়ালটন বুমবক্স টিভি গিফট হিসেবে ফ্রি পেয়েছেন। ওয়ালটনের দেশব্যাপী চলমান প্রমোশনাল অফারে জাহেদ কামাল এই পুরস্কার লাভ করেন।

রোববার নগরীর লালখান বাজারের ওয়ালটন প্লাজায় আনুষ্ঠানিকভাবে জাহেদ কামালের হাতে উপহার পাওয়া টিভি তুলে দেন ওয়ালটনের কর্মকর্তারা।

 



এ সময় অনুভূতি ব্যক্ত করতে গিয়ে জাহেদ কামাল রাইজিংবিডিকে জানান, চট্টগ্রাম মহানগর পুলিশের সদস্য হিসেবে তিনি নগরীর দামপাড়া পুলিশ লাইনে কর্মরত আছেন। বিশ্বকাপ ফুটবল শুরু হচ্ছে। আর তিনি আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক। তাই দলের সব খেলা স্বাচ্ছন্দে দেখতে লালখান বাজারের ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে ৩২ ইঞ্চি টিভি কিনেছেন। টিভি কেনার পর মোবাইল নম্বর দিয়ে ক্যাশ মেমো করার সঙ্গে সঙ্গে আরেকটি ২০ ইঞ্চি এলইডি টিভি উপহার হিসেবে পাওয়ার ম্যাসেজ ভেসে উঠে মোবাইলে।

একটি টিভি কিনে আরেকটি টিভি উপহার পেয়ে উচ্ছাসিত জাহেদ কামাল বলেন, তিনি জীবনে কখনো এভাবে উপহার পাননি। প্রথমবারের মতো ওয়ালটন থেকে টিভি কিনে আরেকটি টিভি উপহার পেলেন। এটা তার জন্য অনেক সৌভাগ্যের, আনন্দের। উপহার পাওয়া টিভি গ্রামের বাড়িতে মাকে দেবেন বলে জানান জাহেদ কামাল।

এই সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের চট্টগ্রাম (পশ্চিম) জোনের এরিয়া ম্যানেজার ইমরোজ হায়দার খান, ওয়ালটনের মিডিয়া বিভাগের প্রকাশনা রাইজিংবিডি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম, লালখান বাজারের ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক রাহাত খান সুমন, নেভিগেট প্লাজার ব্যবস্থাপক আবদুল মজিদ, জিইসি প্লাজার ব্যবস্থাপক রকিবুল হুদা, হালিশহর প্লাজার ব্যবস্থাপক জহিরুল ইসলাম, বহদ্দার হাট প্লাজার ব্যবস্থাপক মো. সৌরভ হোসেন, লালখান বাজার প্লাজার এক্সিকিউটিভ রুহুল আমীন এবং আনিসুল ইসলাম।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১০ জুন ২০১৮/রেজাউল/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC