ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন এসি কিনে নতুন গাড়ি পেল ডেল্টা মেডিক্যাল কলেজ

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-০৪ ২:১৬:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-০৫ ৯:১৭:৫৪ এএম
ডেল্টা মেডিক্যাল কলেজের সেক্রেটারি মো. সালাউদ্দীনের হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা এবং দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন
Walton AC 10% Discount

অগাস্টিন সুজন : জমে উঠেছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে নতুন গাড়িসহ অসংখ্য পণ্য ও ক্যাশব্যাক পাচ্ছেন ক্রেতারা। ক্যাম্পেইনে টিভি, ফ্রিজের পর এবার এসি কিনে নতুন গাড়ি পেল ঢাকার ডেল্টা মেডিক্যাল  কলেজ।

ওয়ালটন পণ্য কিনে এই প্রথম কোনো প্রতিষ্ঠান গাড়ি পেল। এসি কিনে নতুন গাড়ি পাওয়ায় দারুণ খুশি ডেল্টা মেডিক্যাল কলেজের টাস্ট্রি বোর্ডসহ সব কর্মকর্তা।

বৃহস্পতিবার (৪ অক্টোবর, ২০১৮) ওয়ালটন করপোরেট অফিসে ডেল্টা মেডিক্যাল কলেজের সেক্রেটারি মো. সালাউদ্দীনের কাছে নতুন গাড়িটি হস্তান্তর করা হয়। তার হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা এবং দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ও কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর এমদাদুল হক সরকার, হুমায়ুন কবীর এবং মো. রায়হান, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর ড. মো. সাখাওয়াৎ হোসেন, ডেল্টা মেডিক্যাল কলেজের অ্যাকাউন্টস অ্যান্ড ফিনান্স বিভাগের জেনারেল ম্যানেজার মুজিবুর রহমান, ইন্টারনাল অডিটর নাসির উদ্দৌলা এবং অ্যাকাউন্টস অফিসার শওকত ইকবাল।

নাসির উদ্দৌলা জানান, মিরপুর দারুস সালাম রোডের ডেল্টা মেডিক্যাল কলেজের জন্য দুটি এয়ার কন্ডিশনার কিনতে তিনি গত বুধবার মিরপুর-১ নম্বরের ওয়ালটন প্লাজায় যান। সেখান থেকে দুই এবং দেড় টনের দুটি এসি কেনেন। মোবাইল নম্বর দিয়ে ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করলে সাথে সাথেই নতুন গাড়ি পাওয়ার মেসেজ পান তিনি। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে তারাও ভীষণ খুশি হন।

ডেল্টা মেডিক্যাল কলেজের অ্যাকাউন্টস অ্যান্ড ফিনান্স বিভাগের জেনারেল ম্যানেজার মো. মুজিবুর রহমান জানান, অনেকদিন ধরেই এই প্রতিষ্ঠানে ব্যবহৃত বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য তারা ওয়ালটন থেকে কিনছেন। প্রতিষ্ঠানটিতে ওয়ালটনের ১০টি ফ্রিজ, ১২টি এসি, ২টি টেলিভিশনসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য ব্যবহৃত হচ্ছে। গত ৬-৭ বছর ধরে এগুলো চমৎকার সার্ভিস দিচ্ছে।



ওয়ালটন এসি কেনার বিষয়ে তিনি বলেন, আমাদের ট্রাস্টি বোর্ড থেকেই বলা হয়েছে কলেজের জন্য যেসব ইলেকট্রনিক্স পণ্য প্রয়োজন হয়, তা ওয়ালটন থেকে কিনতে। কারণ হিসেবে তিনি বলেন, ওয়ালটন দেশীয় ব্র্যান্ড। তাদের পণ্যও উচ্চমানের। দামেও সাশ্রয়ী। এর আগে কেনা সবগুলো ওয়ালটন পণ্যের সার্ভিসে আমরা খুবই সন্তুষ্ট। দেশপ্রেমিক নাগরিকের উচিত দেশীয় পণ্য ব্যবহার করা। তিনি আরো জানান, অফিসের জন্য নতুন গাড়ি প্রয়োজন ছিল। ওয়ালটন থেকে গাড়ি পেয়ে খুবই ভালো হয়েছে। গাড়িটি অফিসের প্রয়োজনে ব্যবহৃত হবে।

অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দেওয়ার লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। চলতি বছরে এর আগেও দুই দফা চলেছে এই ক্যাম্পেইন। দুই সিজনেই ব্যাপক গ্রাহকপ্রিয়তা পাওয়ায় ১ সেপ্টেম্বর থেকে ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-৩ শুরু হয়েছে। দেশের যে কোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে ফ্রিজ, টিভি কিংবা এয়ার কন্ডিশনার কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রি পণ্য অথবা নিশ্চিত ক্যাশব্যাক। ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-৩ এর প্রথম গাড়িটি পেয়েছিলেন চুয়াডাঙ্গার চা দোকানি মো. বাবলু হোসেন। মাত্র ৫ হাজার টাকা ডাউন পেমেন্ট দিয়ে কিস্তিতে ২৪ ইঞ্চির একটি টিভি কিনে গাড়িটি পান বাবলু। এরপর দ্বিতীয় গাড়িটি পেল  ডেল্টা মেডিক্যাল কলেজ।

উল্লেখ্য, এর আগে গত ১ জুলাই থেকে ৩০ আগস্ট পর্যন্ত নতুন গাড়ি পেয়েছিলেন ছয়জন। এরা হলেন ঢাকার পুলিশ কনস্টেবল আরাধন চন্দ্র সাহা, চট্টগ্রাম চান্দগাঁও এর গৃহিণী সীমা শীল, একই জেলার রাঙ্গুনিয়ায় কাপড়ের দোকানি টিশু দাশ, রংপুর জেলার পীরগঞ্জের কৃষক টিটু মিয়া, নরসিংদীর কৃষক আবু তাহের এবং কিশোরগঞ্জ সদর উপজেলার হাজিরগল গ্রামের কলা বিক্রেতা আরজু মিয়া। এছাড়া হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য। এসব না মিললেও ছিল নিশ্চিত ক্যাশব্যাক।

এর আগে ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন শরীয়তপুরে জাজিরার কবিরাজ কান্দি গ্রামের বাসিন্দা ও পরিবার পরিকল্পনা প্রকল্পের মাঠকর্মী তানজিন সুলতানা নিপু, গাজীপুর কোনাবাড়ীর বাবুল, দিনাজপুরে পার্বতীপুরের মাহমুদুল হাসান, গাইবান্ধায় বসবাসরত পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী প্রকৌশলী জহুরুল ইসলাম। ওয়ালটন ফ্রিজ, এসি এবং টিভি কিনে গাড়িসহ অন্যান্য পুরষ্কার পাওয়ার সুযোগ রয়েছে এখনো।



রাইজিংবিডি/ঢাকা/৪ অক্টোবর ২০১৮/সুজন/সাইফ

Walton AC
     
Walton AC
Marcel Fridge