ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন ফ্রিজে লাখ টাকা পেয়ে বাবাকে মোটরসাইকেল দিলেন ছেলে

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০২, ৫ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ফ্রিজে লাখ টাকা পেয়ে বাবাকে মোটরসাইকেল দিলেন ছেলে

সাহেদুজ্জামান সুমনের হাতে এক লাখ টাকার ক্যাশ ভাউচার এবং মোটরসাইকেল তুলে দেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদক : মধ্যবয়স পেরিয়ে গেছে চুয়াডাঙ্গা সদরের শান্তিপাড়ার বাসিন্দা মো. আব্দুল খালেকের। তারপরও সংসারের প্রয়োজনে কাজ করতে হয় তাকে। ছোটখাটো ব্যবসা করেন। ব্যবসার কাজে গ্রামে-গঞ্জে ছুটতে হয় তাকে। একটা মোটরসাইকেল হলে দারুণ সুবিধা হতো। তাই তার বড় ছেলে মো. সাহেদুজ্জামান সুমনের অনেকদিনের ইচ্ছা ছিল বাবাকে একটা মোটরসাইকেল দেবেন।

একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরির আয় দিয়ে সে ইচ্ছে পূরণ সম্ভব হচ্ছিল না। এদিকে রাজধানীতে ফ্রিজ ছাড়া একদিনও চলা খুব কষ্টকর। বিশেষ করে যারা চাকরিজীবি। স্ত্রী এবং ছোট ভাইকে নিয়ে ঢাকার মিরপুরে ভাড়া বাসায় থাকেন তিনি। বেতনের অল্প টাকায় সব ইচ্ছে পূরণ সম্ভব নয়। তাই আপাতত একটি ফ্রিজ কেনার পরিকল্পনা করেন সাহেদুজ্জামান।

কিন্তু তার হাতে অল্প টাকা। কষ্টের এই অর্থ দিয়ে কিনতে চান সেরা মানের ফ্রিজ। বন্ধু ও সহকর্মীদের কাছ থেকে পরামর্শ নেন সাহেদুজ্জামান। সবাই তাকে ওয়ালটন ফ্রিজের কথা বলেন। দামে সাশ্রয়ী, মানে সর্বোৎকৃষ্ট। এর আগে মাকে একটি ওয়ালটন ব্লেন্ডার কিনে দিয়েছিলেন তিনি। খুব ভালো চলছে সেটি। তাই আর সাত-পাঁচ না ভেবে ওয়ালটন ফ্রিজ কিনতে মনস্থ করেন সাহেদুজ্জামান।

গত ৩১ জানুয়ারি রূপনগরে ওয়ালটনের শোরুম বিসমিল্লাহ ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিক্স-এ যান তিনি। দেখে শুনে ৩১৭ লিটারের একটি ফ্রিজ পছন্দ করেন। ২৯,১০০ টাকায় ফ্রিজটি কেনার সময় জানতে পারেন ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের কথা। ভাগ্য ভালো হলে পেতে পারেন ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। তাছাড়া রয়েছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক।

বড় কিছু পাওয়ার আশা করেননি সাহেদুজ্জামান। নিজের সাধ্যের মধ্যে পছন্দের সেরা ফ্রিজটি কিনেই সন্তুষ্ট ছিলেন তিনি। কিন্তু কী আশ্চর্য! ফ্রিজ কিনে নিজের মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করতেই এক লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে। সেটা দেখে নিজের চোখকেও যেন বিশ্বাস করতে পারছিলেন না সাহেদুজ্জামান। আনন্দে আপ্লুত হয়ে পড়েন।

এক লাখ টাকার ক্যাশ ভাউচার দিয়ে কী কী কিনতে চান? জানতে চাইলে সাহেদুজ্জামান সাথে সাথেই বলেন ‘একটা মোটরসাইকেল’। এত এত পণ্য থাকতে মোটরসাইকেল কেন? সাহেদুজ্জামান বলেন, আমার অনেকদিন ধরে ইচ্ছা ছিল বাবাকে একটা মোটরসাইকেল দেব। আজ সেই সুযোগ পেলাম। এতে বাবার ব্যবসায়িক কাজে যাতায়াত সহজ হবে। আমরাও বাড়িতে গেলে মোটরসাইকেল চালিয়ে বিভিন্ন জায়গায় যেতে পারবো। আমার দীর্ঘদিনের ইচ্ছাপূরণ করে দেওয়ায় ওয়ালটনকে ধন্যবাদ।

গত ৩ ফেব্রুয়ারি সাহেদুজ্জামানের কাছে ক্যাশ ভাউচারের টাকায় কেনা ওয়ালটন রেঞ্জার ১০০ সিসির মোটরসাইকেলটি হস্তান্তর করা হয়। তার হাতে মোটরসাইকেলের চাবি তুলে দেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিরাজুল হক মিনা এবং অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার নাজমুল হোসাইন ইভানসহ অন্যান্য কর্মকর্তারা।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষ্যে সারা দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের চতুর্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক।

বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।

 

 

 


রাইজিংবিডি/ঢাকা/৫ ফেব্রুয়ারি ২০১৯/অগাস্টিন সুজন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়