ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটনের ফ্রিজ কিনে লাখ টাকার ভাউচার পেলেন বেল্লাল

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৩, ১৪ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটনের ফ্রিজ কিনে লাখ টাকার ভাউচার পেলেন বেল্লাল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : ওয়ালটনের ফ্রিজ কিনে এক লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন মো. বেল্লাল খান। বরিশাল নগরীর রূপাতলীর গ্যাস্টারবাইন এলাকার বাসিন্দা ওষুধ ব্যবসায়ী বেল্লাল খান বৃহস্পতিবার ক্যাশ ভাউচার পান।

বেল্লাল খানের হাতে ক্যাশ ভাউচার প্রদানকালে সেখানে কর্মকরত ওয়ালটনের কর্মকর্তারা জানান, ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে আরো দ্রুত ও উত্তম বিক্রয়োত্তর সেবা দিতে চালু রয়েছে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম। এই কার্যক্রমে ক্রেতার অংশগ্রহণ উদ্বুদ্ধ করতে দেওয়া হচ্ছে ক্যাশ ভাউচার।

ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শো-রুম থেকে ১০ হাজার টাকা বা তার চেয়ে বেশি মূল্যের পণ্য কিনে সর্বনিম্ম ২০০ থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা।

ওয়ালটনের এই ডিজিটাল ক্যাম্পেইনের একজন ভাগ্যবান বিজয়ী মো. বেল্লাল খান। পেশায় ওষুধ ব্যবসায়ী বেল্লাল জানান, তিনি বরিশাল নগরীর সাগরদীর কুয়েত প্লাজার গাজী ইলেকট্রনিক্স থেকে ২৪ হাজার ৮০০ হাজার টাকার একটি ফ্রিজ কিস্তিতে কেনেন। ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করেন। এরপরই ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ আসে তার মোবাইলে। অপ্রত্যাশিত এই পুরস্কার পেয়ে আনন্দে অভিভূত বেল্লাল বলেন, এটা তার জীবনের প্রথম বড় কোনো পুরস্কার পাওয়া।

তিনি বলেন, ‘‘ওয়ালটন পণ্য দামে কম কিন্তু মানে ভালো। বিশেষ করে তাদের ফ্রিজের বেশ সুনাম। সেই কারণে আমি ওয়ালটনের ফ্রিজ কিনি।’’

বিকেলে বেল্লাল খানের হাতে ক্যাশ ভাউচার প্রদানকালে উপস্থিত ছিলেন ওয়ালটন পিএসডি-০৩ এর ফার্স্ট সিনিয়র এডিশনাল ডাইরেক্টর আল মাফুজ খান, বরিশাল জোনের এরিয়া ম্যানেজার সুব্রত দাস, ওয়ালটন প্লাজা বরিশাল শাখার ব্রাঞ্চ ইনচার্জ আব্দুস সেলিম ও সাগরদীর কুয়েত প্লাজার মেসার্স গাজী ইলেকট্রনিক্সের প্রোপাইটর গাজী আরিফুর রহমান।



রাইজিংবিডি/বরিশাল/১৪ ফেব্রুয়ারি ২০১৯/জে.খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়