ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন টিভি কিনে শতভাগ ক্যাশব্যাক পেলেন টাঙ্গাইলের মিন্টু

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২০, ২০ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন টিভি কিনে শতভাগ ক্যাশব্যাক পেলেন টাঙ্গাইলের মিন্টু

মিন্টু তালুকদারের ছোটবোন মনিরা আক্তারের হাতে ১০০ শতাংশ ক্যাশব্যাক তুলে দিচ্ছেন ওয়ালটনের কর্মকর্তারা

নিজস্ব প্রতিবেদক : বাবা-মা এবং ছোটবোনের জন্য ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনে বাড়ি ফিরলেন মিন্টু তালুকদার। কিন্তু এজন্য তাকে একটি টাকাও দিতে হয়নি। কারণ টিভি তিনি কিনেছেন বাংলাদেশের মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন থেকে। ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনে টিভি কিনে শতভাগ ক্যাশব্যাক পেয়েছেন মিন্টু।

মিন্টু তালুকদারের বাড়ি টাঙ্গাইলের কালিহাতি থানার ভোক্তা গ্রামে। তবে একটি পোশাক তৈরি কারখানায় চাকরিসূত্রে তিনি থাকেন গাজীপুরে। বাড়িতে বাবা-মা এবং ছোটবোন থাকেন। তাদের জন্যই গত গত ১৪ ফেব্রুয়ারি টাঙ্গাইলের ময়মনসিংহ রোডের ওয়ালটন প্লাজা থেকে ৩২ ইঞ্চি টিভি কেনেন মিন্টু। এরপর ডিজিটাল ক্যাম্পেইনের সিজন ফোর-এ নিজের মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করলে ১০০ শতাংশ ক্যাশব্যাক পান তিনি।

মিন্টু জানান, ওয়ালটনের ৩২ ইঞ্চি এলইডি টিভির দাম ছিল ১৬ হাজার ৪০০ টাকা। টিভি কেনার পর এই পুরো টাকাই তিনি ফেরত পেয়েছেন। অর্থাৎ টিভি কিনতে তাকে দিতে হয়নি একটি টাকাও। এতে মহাখুশি মিন্টু এবং তার পরিবার।

তিনি জানান, এর আগে তাদের বাড়িতে একটি বিদেশি ব্র্যান্ডের টেলিভিশন থাকলেও, সেটি অকেজো হয়ে পরে আছে। তাই এবার আর বিদেশি ব্র্যান্ড নয়, নিজ দেশের মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটনের তৈরি বিশ্বমানের টেলিভিশন কেনার পরিকল্পনা করেন। তার অফিসেও ওয়ালটনের ৩২ ইঞ্চি এলইডি টিভি ব্যবহৃত হচ্ছে। ওই টিভির পারফরমেন্সে সন্তুষ্ট হয়েই ওয়ালটন প্লাজায় যান মিন্টু। সাথে যান তার ছোটবোন মনিরা আক্তার। তিনিই ওয়ালটন কর্মকর্তার কাছ থেকে ক্যাশব্যাক গ্রহণ করেন।

রাইজিংবিডিকে মিন্টু তালুকদার বলেন, ওয়ালটনের এমন অফার সম্পর্কে আগে থেকে জানতাম না। প্লাজায় গিয়ে জানতে পারি। পরে যখন শতভাগ ক্যাশব্যাক পাই, তখন দারুণ খুশি হই। এবার এই টাকায় ওয়ালটন থেকে গ্যাস স্টোভসহ কয়েকটি গৃহস্থালী পণ্য কেনার চিন্তা করছি।

ওয়ালটন সূত্রে জানা গেছে, চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় যেকোনো প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন নিশ্চিত ক্যাশ ভাউচার। আবার, অনলাইন ক্রেতারা মডেল ভেদে ৫ থেকে ১০ শতাংশ ছাড় ও ফ্রি হোম ডেলিভারি সুবিধা পাচ্ছেন ওয়ালটন ই-প্লাজায়।  

এসব সুবিধার পাশাপাশি নতুন বছর উপলক্ষে টেলিভিশনের দাম কমিয়েছে ওয়ালটন। ক্রেতারা এখন ৩২ ইঞ্চি এলইডি টিভি আগের চেয়ে কম দামে ১৭ হাজার ৫০০ টাকায় কিনতে পারছেন। আবার এ মাসের ২১ তারিখ পর্যন্ত ভাষা দিবসের বিশেষ ছাড়ে ওয়ালটন ই-প্লাজা থেকে এই মডেলের টিভি কেনা যাচ্ছে ১৬ হাজার ৬২৫ টাকায়।

কর্তৃপক্ষ জানায়, ওয়ালটন টিভিতে রয়েছে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি সুবিধা। থাকছে টিভির প্যানেল ও খুচরা যন্ত্রাংশে দুই বছরের ওয়ারেন্টিসহ পাঁচ বছরের ফ্রি বিক্রয়োত্তর সুবিধা। আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় দেশব্যাপী বিস্তৃত সার্ভিস পয়েন্টের মাধ্যমে গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ ফেব্রুয়ারি ২০১৯/অগাস্টিন সুজন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়