ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভগ্নিপতির চাপাতির কোপে শ্যালক নিহত

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৩, ২৭ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভগ্নিপতির চাপাতির কোপে শ্যালক নিহত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে ভগ্নিপতির চাপাতির কোপে শ্যালক আশিকুর রহমান (১৮) নিহত হয়েছে। আহত হয়েছে আশিকুরের মা ও বোন।

মঙ্গলবার রাতে সিটি কর্পোরেশনের দক্ষিণ সালনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আশিকুর রহমান সিটি কর্পোরেশনের জোলারপাড় এলাকার আল আমিনের ছেলে। তিনি এবার পোড়াবাড়ী সাবেরিয়া দাখিল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষা দিয়েছেন। ঘটনার পর থেকে ঘাতক ভগ্নিপতি মুসা আলম (৪৫) পলাতক। মুসার বাড়ি গাইবান্ধার সদর উপজেলার মোল্লারচর এলাকায়।

আহতরা হলেন- আশিকুরের মা আসমা বেগম এবং বোন আঞ্জুমানারা বেগম।

স্থানীয়রা জানান, আঞ্জুমানারা মুসা আলমের দ্বিতীয় স্ত্রী। ছয় বছর আগে তাদের বিয়ে হয়। তারা সালনা এলাকায় বাড়িতে ভাড়া থেকে আঞ্জুমানারা স্থানীয় সোয়েটার কারখানায় চাকরি এবং মুসা কাঁচামালের ব্যবসা করেন। স্ত্রীর বেতনের টাকা নিয়ে প্রায়ই তাদের মধ্যে কলহ হতো।

মঙ্গলবার ফের ঝগড়া হলে মুসা স্ত্রী আঞ্জুমনোয়ারাকে মারধর করেন। বিষয়টি আঞ্জুমানারা তার মা আসমা ও ভাই আশিকুরকে জানায়। তারা আঞ্জুমানারার বাড়িতে গিয়ে তাকে নিয়ে ফেরার পথে রাত সাড়ে ১০টার দিকে মুসা পেছন থেকে আশিকুরের ঘাড়ে চাপাতি দিয়ে কোপ দেয়। এ সময় মা ও বোন এগিয়ে গেলে তাদেরও আঘাত করে মুসা পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখান থেকে গুরুতর অবস্থায় আশিকুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সমীর চন্দ্র সূত্রধর জানান, পারিবারিক কলহের জেরে ভগ্নিপতি তার শ্যালককে কোপ দেয়। পরে স্থানীয়রা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে তার মুত্যু হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



রাইজিংবিডি/গাজীপুর/২৭ মার্চ ২০১৯/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়