ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাবা-মাকে গিফট দিয়ে গিফট পেয়ে ডাবল খুশি পংকজ

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-০১ ৭:০০:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-০১ ৭:০২:৪৭ পিএম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিকস পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন-৪ এর আওতায় এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেয়েছেন গাজীপুরের পংকজ হিউবার্ট রোজারিও।

তিনি গ্রামের বাড়িতে বসবাস করা বাবা-মা’র জন্য গত ৩০ মার্চ গাজীপুর সিটি কর্পোরেশনের মীরেরবাজার ওয়ালটন প্লাজা থেকে দুই টনের একটি এসি কিনেছিলেন।

সোমবার দুপুরে ওয়ালটনের ঢাকার উত্তরা জোনের এরিয়া ম্যানেজার রায়হান কবির এক বছরের বিদ্যুৎ বিল বাবদ ২১ হাজার ৬০০ টাকা আনুষ্ঠানিকভাবে তার হাতে তুলে দেন। মীরেরবাজার ওয়ালটন প্লাজায় অনুষ্ঠানে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম বিভাগের সিনিয়র অ্যাসিস্ট্যান্ড ডাইরেক্টর আশরাফুল আলম, মীরেরবাজার ওয়ালটন প্লাজার ব্রাঞ্চ ইনচার্জ ইলিয়াস প্রমুখ উপস্থিত ছিলেন।

পংকজ হিউবার্ট রোজারিও জানান, তার গ্রামের বাড়ি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার দড়িপাড়ায়। তিনি ঢাকার ফার্মগেট এলাকায় বসবাস করে অ্যামেরিকান বায়িং হাউজে চাকরি করেন। গ্রামের বাড়িতে থাকেন তার বাবা-মা। গত ৩০ মার্চ মীরেরবাজার ওয়ালটন প্লাজা থেকে বাবা-মা জন্য ৭৬ হাজার ৫০০ টাকা মূল্যমানের এসি কিস্তিতে কেলেন। এর জন্য ডাউনপেমেন্ট দেন ২০ হাজার টাকা।

তিনি বলেন, ‘‘গত বছর ওয়ালটনের একটি ফ্রিজ কিনেছিলাম। ভালো সার্ভিস পেয়েছি। ওয়ালটনের পণ্য দেশে তৈরি হয়। তাদের পণ্য ভালো।’’ এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘‘বাবা-মাকে গিফট করে গিফট পেয়েছি। এতে আমি ডাবল খুশি।’’ 

ওয়ালটনের ঢাকার উত্তরা জোনের এরিয়া ম্যানেজার রায়হান কবির জানান, ডিজিটাল ক্যাম্পেইন-৪ এর আওতায় এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেয়েছেন। ওয়ালটন বা মার্সেল ব্যান্ড ছাড়াও সকল ব্যান্ডের পুরাতন এসি ওয়ালটনের নির্ধারিত আইটলেটে জমা দিয়ে শতকরা ২৫ ভাগ ডিসকাউন্ট সুবিধায় এসি পরিবর্তনের সুয়োগ দিয়েছে দেশের শীর্ষ স্থানীয় ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিকস পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

তিনি বলেন, ওয়ালটনের এসি কিনে কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার, সর্বোচ্চ এক লাখ টাকা পুরস্কার, এ ছাড়া এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগে রয়েছে। এ অফার ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে টাইম লিমিট ছিল ৩১ মার্চ পর্যন্ত। কিন্ত গ্রাহকের ব্যাপক সাড়া পাওয়ায় গ্রাহক সন্তুষ্টির জন্য এ অফার ৩০ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে।

মীরেরবাজার ওয়ালটন প্লাজার ব্রাঞ্চ ইনচার্জ ইলিয়াস জানান, ইতোপূর্বে এ প্লাজা থেকে কিস্তিতে ফ্রিজ কিনে এক লাখ টাকার ক্যাশ ভাউচার বিজয়ী হন রোজনীন পালমা এবং ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনে ফ্রি ৪৯ ইঞ্চি টিভি বিজয়ী হন গাজীপুর সদরের বাড়িয়া ইউনিয়নের ছোট কয়ের গ্রামের মাছ বিক্রেতা নিখিল চন্দ্র দাস।




রাইজিংবিডি/গাজীপুর/১ এপ্রিল ২০১৯/হাসমত আলী/বকুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge