ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রিয়াঙ্কা-নিকের বিচ্ছেদের গুঞ্জনে পরিণীতির বক্তব্য

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৪, ২ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রিয়াঙ্কা-নিকের বিচ্ছেদের গুঞ্জনে পরিণীতির বক্তব্য

প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস ও পরিণীতি চোপড়া

বিনোদন ডেস্ক: গত ডিসেম্বরে যোধপুরের উমেদ ভবনে জমকালো আয়োজনে বিয়ে করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। কিন্তু বিয়ের মাত্র চার মাসের মাথায় তাদের বিচ্ছেদের গুঞ্জন ওঠেছে।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কার চাচাতো বোন পরিণীতি চোপড়া ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘আমি এতটুকুই বলব, এটি খুবই বাজে একটি প্রতিবেদন। কিন্তু আমার প্রতিক্রিয়া কী ছিল তা পরিবারের সদস্যের মধ্যেই সীমাবদ্ধ থাকবে। আমি এটি বলতে চাই না কারণ সবাই এটি মেনে নিতে পারবে না।’

তিনি আরো বলেন, ‘সত্যি বলতে, আমি খুব বেশি রাগান্বিত হইনি কারণ এটি আমার রক্তে নেই। এমনকি বেশিক্ষণ কারো সঙ্গে তর্কও করতে পারি না। কারো সঙ্গে ঝগড়া করলে, যদিও এটি খুব কম হয়—এটি সাধারণত মানসিক দিক থেকেই হয়। ঝগড়া করে রেগে চলে আসবো আমি ওই ধরনের ব্যক্তি নই। প্রতিবেদন সম্পর্কে শুধু বলব, সবাইকে জানাতে চাইলে আমি টুইট করে দিতাম, কিন্তু এটি খুবই ব্যক্তিগত ব্যাপার। তবে এটা পরিষ্কার যে, তাদের ভুল ছিল কারণ তারা পরবর্তী সময়ে প্রতিবেদনটি মুছে ফেলেছে। বিশ্বের সবাই দেখেছে এবং বুঝতে পেরেছে এটি মিথ্যা ও বানোয়াট ছিল।’

নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের খবর প্রথম প্রকাশ করে একটি ব্রিটিশ ট্যাবলয়েড। একটি সূত্রের বরাত দিয়ে এতে বলা হয়—কাজ, পার্টি, একসঙ্গে সময় কাটানো থেকে শুরু করে সবকিছু নিয়েই প্রিয়াঙ্কা-নিকের মধ্যে ঝগড়া চলছে। বিয়ে নিয়ে তারা খুব তাড়াহুড়ো করে ফেলেছে, এজন্য তারা এখন চড়ামূল্য দিচ্ছে। তাদের বিয়ে এখন খুব ঠুনকো অবস্থায় টিকে আছে।

সূত্রটির দেয়া তথ্যমতে, বিয়ের সময় নিক জোনাস মনে করতেন প্রিয়াঙ্কা খুবই ভালো এবং জীবনসঙ্গী হিসেবে খুবই বন্ধুত্বপূর্ণ। কিন্তু নিক এখন প্রিয়াঙ্কার অন্যরূপ দেখতে পাচ্ছেন। তাকে এ অভিনেত্রী সব বিষয়ে নিয়ন্ত্রণ করার চেষ্টা করছেন। এছাড়া খুব দ্রুত প্রিয়াঙ্কার মাথা গরম হয়ে যায়, যেটি বিয়ের আগে নিক জানত না।

যদিও পরবর্তীতে প্রিয়াঙ্কার টিমের পক্ষ থেকে এ গুঞ্জন মিথ্যা ও বানোয়াট বলে জানানো হয়।



রাইজিংবিডি/ঢাকা/২ এপ্রিল ২০১৯/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়