ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন এসি কিনে বিদ্যুৎ বিল ফ্রি পেলেন খোরশেদ

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-০৪ ৫:১৪:২৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-০৪ ৯:৪৩:৪০ পিএম
ওয়ালটন এসি কিনে বিদ্যুৎ বিল ফ্রি পেলেন খোরশেদ
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : ওয়ালটন ব্র্যান্ডের এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেয়েছেন চট্টগ্রামের তরুণ ব্যবসায়ী খোরশেদ আলম।

চট্টগ্রাম মহানগরীর হালিশহর ওয়ালটন প্লাজা থেকে দেড়টন ক্ষমতা সম্পন্ন এসি কেনার পর এই বিস্ময়কর পুরস্কার জিতে নেন তিনি। বৃহস্পতিবার সকালে ওয়ালটন প্লাজায় বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা আনুষ্ঠানিকভাবে খোরশেদের হাতে পুরস্কার তুলে দেন।

এ সময় ওয়ালটনের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন- ওয়ালটন গ্রুপের বিভাগীয় প্রধান পিএসডি-২ আরিফুল ইসলাম, চট্টগ্রাম পশ্চিমের এরিয়া ম্যানেজার ইমরোজ হায়দার খান, চট্টগ্রাম পূর্ব জোনের এরিয়া ম্যানেজার আরিফ মঈনুদ্দিন, রাইজিংবিডি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম, দেওয়ানহাট ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ শাহীন, নেভী গেইট প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ মজিদ, ইপিজেড প্লাজার ব্যবস্থাপক মহিউদ্দিন, চকবাজার প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ জাকির, হালিশহর প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ জহিরুল ইসলাম, চাক্তাই প্লাজার ব্যবস্থাপক জয়পাল বড়ুয়া, জিইসি প্লাজার ব্যবস্থাপক নজরুল ইসলাম, আগ্রাবাদ ওয়ালটন সার্ভিস সেন্টারের ব্যবস্থাপক সাইফুল ইসলাম প্রমুখ।

ভাগ্যবান ক্রেতা খোরশেদ আলম রাইজিংবিডিকে জানান, তিনি সবসময় ওয়ালটন পণ্যের উপর আস্থা রাখেন। তার বাসায় ওয়ালটন টেলিভিশন, ফ্রিজ, ব্লেন্ডারসহ ওয়ালটনের বিভিন্ন পণ্য রয়েছে। এবার গরমের শুরুতে তিনি ওয়ালটন থেকে এসি কেনার সিদ্ধান্ত নেন। কিন্তু এসি কিনে এক বছরের ফ্রি বিদ্যুৎ বিল পুরস্কার পাওয়া যেতে পারে তা তিনি কল্পনাও করেননি।।



খোরশেদ আলম জানান, ৪৫ হাজার ৯০০ টাকায় দেড় টন ক্ষমতাসম্পন্ন ওয়ালটন এসি কিস্তিতে কেনার পর মোবাইল নম্বরে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার ম্যাসেজ পান। এমন ম্যাসেজ পেয়ে তিনি বিস্মিত হন।

নগরীর পাথর ব্যবসায়ী খোরশেদ আলম এক কন্যা সন্তানের জনক। স্ত্রী পিতা-মাতাকে নিয়ে নগরীর বড়পুল মইন্যাপাড়া এলাকায় বসবাস করেন। ওয়ালটন এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল পুরস্কার হিসেবে পাওয়ায় তিনি ওয়ালটন কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।




রাইজিংবিডি/চট্টগ্রাম/০৪ এপ্রিল ২০১৯/রেজাউল/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge