ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন এসি কিনে ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেলেন মোশাররফ

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-৩০ ৫:১৭:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-৩০ ৫:১৭:৩৪ পিএম
Walton AC 10% Discount

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : তীব্র গরম থেকে নিজেকে এবং পরিবারের সদস্যদের একটু স্বস্তিতে রাখতে ওয়ালটনের এসির ওপরই আস্থা রেখেছিলেন চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মোশাররফ হোসেন। ওয়ালটনের এসি কিনে গরমের স্বস্তির পাশাপাশি এক বছরের বিদ্যুৎ বিলেও স্বস্তি পাবেন, এটা স্বপ্নেও ভাবেননি দুবাই প্রবাসী ওই ব্যক্তি। কিন্তু বিস্ময়করভাবে ওয়ালটন এসি কিনে পুরো এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেয়ে গেলেন মোশাররফ হোসেন।

মঙ্গলবার দুপুরে চট্টগ্রামের হাটহাজারী ওয়ালটন প্লাজায় মোশাররফ হোসেনের হাতে এক বছরের বিদ্যুৎ বিল হস্তান্তর করেন ওয়ালটনের কর্মকর্তারা।

মোশাররফ হোসেন রাইজিংবিডিকে জানান, হাটহাজারী পৌরসভার দেওয়ানবাজার এলাকায় তাদের বাসা। মা-বাবা, স্ত্রী-সন্তানদের নিয়ে তাদের যৌথ পরিবার। দীর্ঘদিন থেকেই তারা ওয়ালটনের পণ্যের ওপর আস্থা রেখেছেন। বাড়িতে আগে থেকেই ওয়ালটনের এয়ারকুলার, টেলিভিশন, ফ্রিজসহ প্রায় সব পণ্যই রয়েছে। এখন প্রচণ্ড গরম শুরু হওয়ায় পরিবারের সদস্যদের স্বস্তি দিতে ওয়ালটন থেকে একটি এসি কেনার সিদ্ধান্ত নেন তিনি।

মোশাররফ হোসেন জানান, গত ২৫ এপ্রিল হাটহাজারী ওয়ালটন প্লাজা থেকে ৬৩ হাজার ৫০০ টাকা দিয়ে দেড় টনের একটি ওয়ালটন এসি কেনেন তিনি। কেনার পর ক্যাশ মেমো করতে নিজের মোবাইল নাম্বার এন্ট্রি করার কিছুক্ষণের মধ্যেই তার মোবাইলে ভেসে উঠে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার বার্তা। এতে তিনি অভিভূত হন।

তিনি বলেন, এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়া যাবে, এটা আমি কখনো কল্পনাও করিনি। এটি আমার জন্য বিস্ময়কর প্রাপ্তি। পুরো এক বছর নিশ্চিন্তে কোনো খরচ ছাড়াই ওয়ালটন এসি ব্যবহার করতে পারব, এটি এসির ঠান্ডা হাওয়ার মতোই স্বস্তিকর।

মঙ্গলবার দুপুরে মোশাররফ হোসেনের হাতে এক বছরের বিদ্যুৎ বিল হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন ওয়ালটন চট্টগ্রাম পূর্ব জোনের এরিয়া ম্যানেজার আরিফ মহিউদ্দিন, অক্সিজেন ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক রেজাউল করিম, হাটহাজারী ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক মহিন উদ্দিন চৌধূরী মহিনসহ ওয়ালটন প্লাজার কর্মকর্তারা।



রাইজিংবিডি/চট্টগ্রাম/৩০ এপ্রিল ২০১৯/রেজাউল/রফিক

Walton AC
     
Walton AC
Marcel Fridge