ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ঢাকায় ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের বৈশাখী আনন্দ র‌্যালি

জনি সোম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-০৪ ৭:৩২:২৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-০৫ ১১:০২:২০ এএম
Walton AC 10% Discount

জনি সোম : ব্যাপকভাবে চলছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর। এ উপলক্ষ্যে সম্প্রতি ঢাকার কামরাঙ্গিরচরে অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য বৈশাখী আনন্দ র‌্যালি।

গত ৩০ এপ্রিল স্বর্ণা ইলেকট্রনিকস- এর সৌজন্যে আয়োজিত এই আনন্দ র‌্যালিতে বাংলার লোকজ সংস্কৃতি ও ঐতিহ্য তুলে ধরা হয়। সাংসদ অ্যাডভোকেট কামরুল হাসান এমপির উপস্থিতি র‌্যালিতে ভিন্ন মাত্রা যোগ করে। র‌্যালি হয়ে ওঠে আরো প্রাণবন্ত।

এছাড়া যে বিষয়গুলো নজর কাড়ে তা হলো হাতির পিঠে রাজা,  কৃষাণ-কিষাণী, রাখাল ও নানা ধরনের বৈশাখী উপকরণ। ওয়ালটনের বিভিন্ন অফার সম্বলিত প্রায় ৬০ ফুট লম্বা দুটি ব্যানারও ছিল চোখে পড়ার মতো।


ঢাকা পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার সোহেল রানা জানান, আনন্দ র‌্যালিটি কামরাঙ্গিরচর প্রাইমারি স্কুলের সামনে থেকে শুরু হয়ে লালবাগ, হাজারীবাগ, বেড়িবাঁধ হয়ে প্রায় পাঁচ কিলোমিটার পথ প্রদক্ষিণ করে। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর, শিক্ষক-শিক্ষার্থী, সমাজসেবক, ব্যবসায়ী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রায় পাঁচ হাজার মানুষ এই র‌্যালিতে অংশ নেয়।

এদিকে গত ২৬ এপ্রিল ঢাকার মোহাম্মদপুরের ঢাকা উদ্যানে ওয়ালটন পণ্যের পরিবেশক দোয়েল এন্টারপ্রাইজের সৌজন্যে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের বৈশাখী আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি ঢাকা উদ্যানের ওয়ালটন প্লাজা থেকে শুরু হয়ে গাবতলী বেড়িবাঁধ, আদাবর, মোহাম্মদপুর, বসিলা হয়ে প্রায় ১০ কিলোমিটার পায়ে হেঁটে আবার ঢাকা উদ্যানে এসে শেষ হয়।
 


এ আনন্দ র‌্যালিতে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র সহকারী পরিচালক সোহেল রানা, দোয়েল এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী, ওয়ার্ড কাউন্সিলর, ব্যবসায়ীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বর্ণিল এই আনন্দ র‌্যালিতে ছিলো বৈশাখ উপলক্ষ্যে ওয়ালটনের বিশেষভাবে ডিজাইনকৃত গোল্ড এডিশন ফ্রিজের অফার, এসি এক্সচেঞ্জ অফার, এসির এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি অফার, ডিজিটাল ক্যাম্পেইনের অফার, টিভির প্যানেলে চার বছর গ্যারান্টি, ওয়ালটন ফ্রিজের কম্প্রেসরে ১২ বছর গ্যারান্টি সম্বলিত বিভিন্ন ব্যানার ও ফেস্টুন।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন ২০১৯ সফল করার প্রয়াসে এই আনন্দ র‌্যালির আয়োজন করা হয়। বর্ণাঢ্য এই প্রচার কার্যক্রম স্থানীয় ক্রেতা-দর্শণার্থীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। উৎসুক পথচারী ও আগ্রহী ক্রেতাদের মাঝে বিতরণ করা হয় লিফলেট।
 


গত ৯ জানুয়ারি থেকে সারাদেশে ডিজিটাল ক্যাম্পেইন চলছে ওয়ালটনের। এবার চলছে এই আয়োজনের চতুর্থ পর্ব বা সিজন-ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। এছাড়াও আছে ফ্রিজ, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, এলইডি টিভি, ওভেন ও অনেক পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এ সুবিধা অব্যাহত থাকবে।

বিক্রয়োত্তর সেবা আরো সহজ করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমানের টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। এরই ধারাবাহিকতায় সিজন-২ ও সিজন-৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটর সাইকেল, ফ্রিজ, টিভি, এসি ও বিভিন্ন ওয়ালটন পণ্য।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৪ মে ২০১৯/জনি/এনএ/শাহনেওয়াজ

Walton AC
     
Walton AC
Marcel Fridge