ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অধিনায়ক হওয়ার যোগ্যতা নেই নেইমারের!

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৮, ১২ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অধিনায়ক হওয়ার যোগ্যতা নেই নেইমারের!

ক্রীড়া ডেস্ক: চোট থেকে ফিরে প্যারিস সেইন্ট জার্মেইয়ের হয়ে টানা দ্বিতীয় ম্যাচে জালের দেখা পেলেন নেইমার। লিগ ওয়ানে অঁজির বিপক্ষে গোল পেয়েছেন ব্রাজিলিয়ান এ তারকা।

দলের হয়ে এমন পারফরম্যান্সের পর পিএসজিতে নেইমারের অধিনায়কত্ব নিয়ে আবারো কথা উঠেছে। তবে ভক্ত ও সমর্থকদের সেই প্রস্তাব প্রত্যাখান করলেন পিএসজি কোচ। দলকে নেতৃত্ব দেওয়ার মতো প্রোফাইল নেইমারের নেই বলে জানিয়েছেন পিএসজি কোচ থমাস টুখেল।

শনিবার অঁজির মাঠে স্থানীয় সময় বিকালে লিগ ওয়ানে ২-১ গোলে জিতেছে আগেই শিরোপা শিরোপা নিশ্চিত করা পিএসজি। আগস্টে লিগে প্রথম দেখায় দলটিকে ঘরের মাঠে ৩-১ ব্যবধানে হারিয়েছিল ফরাসি জায়ান্টরা। লিগে দুই ম্যাচ পর জয়ের দেখা পেল পিএসজি। সব মিলিয়ে মৌসুমের শেষ দিকে এসে ছন্দ হারানো পিএসজি লিগের শেষ ছয় ম্যাচে এ নিয়ে মাত্র দ্বিতীয় জয়ের দেখা পেল। এই ম্যাচে নিজে এক গোল ছাড়াও অ্যাঙ্গেল ডি মারিয়ার গোলে অবদান রেখেছেন নেইমার। ম্যাচ জয়ের পর নেইমারের অধিনায়কত্ব নিয়ে কথা বলেছেন পিএসজি কোচ।

‘থিয়াগো সিলভা ও মারকুইনোসকে নিয়ে আমাদের দুইজন অধিনায়ক রয়েছে। আমরা তা পরিবর্তন করতে যাচ্ছি না। আমার কাছে মনে হয় বাহুবন্ধনী পড়ে দলকে নেতৃত্ব দেওয়ার প্রোফাইল নেইমারের নেই। সে একজন কৌশলি অ্যাটাকার ও নেতা। আমি বুঝতে পারছি না কেন সবাই তার কথা বলছে। আমাদের থিয়াগো সিলভা ও মারকুইনোস রয়েছেন এবং তারা চমৎকারভাবে দলকে নেতৃত্ব দিচ্ছেন।’



রাইজিংবিডি/ঢাকা/১২ মে ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়