ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইনিংস ব্যবধানের জয়ে শুরু ইস্ট জোনের

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৩, ২৫ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইনিংস ব্যবধানের জয়ে শুরু ইস্ট জোনের

ক্রীড়া প্রতিবেদক : ইনিংস ও ১৫ রানের জয় দিয়ে ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লিগ-২০১৮-১৯ শুরু করেছে ইয়ুথ ইস্ট জোন। প্রথম ইনিংসেতাদের করা ২৭৬ রানের জবাবে সাউথ জোন প্রথম ইনিংসে ৯৭ ও দ্বিতীয় ইনিংসে ১৬৪ রানে অলআউট হয়েছে।

বুধবার রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে ‍টস হেরে ব্যাট করতে নামে ইস্ট জোন। আলভি হকের ৮৯, আবু বক্করের ৭৭ ও ফরাদিন খানের ৩৪ রানে ভর করে ১২৩.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৭৬ রান তোলে।বল হাতে সাউথ জোনের রিপন আলী ও হাসানুর রহমান ৪টি করে উইকেট নেন।

জবাবে সাউথ জোন তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৪১ ওভারে মাত্র ৯৭ রানে গুটিয়ে যায়। ব্যাট হাতে সাউথ জোনের ত্বকি ইয়াসির রাহাত ১৭, রেজওয়ান হোসেন ১৫, শফিকুল ইসলাম অপরাজিত ১২ রান করেন। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি। তিনজন ব্যাটসম্যান আউট হয়েছেন শূন্য রানে।
 


বল হাতে ইস্ট জোনের বায়েজিদ মিয়া রোমেন ৪টি উইকেট নেন। ২টি উইকেট নেন নোমান চৌধুরী।

১৭৯ রানে পিছেয়ে থাকায় ফলোঅন করতে নামে সাউথ জোন। উদ্বোধনী জুটিতে ৫৭ রান তুলে ভালো কিছু করার ইঙ্গিত দিয়েছিল তারা। কিন্তু শেষ রক্ষা হয়নি। ৫০.৫ ওভারে ১৬৪ রানে অলআউট হয়েছে সাউথ জোন। তাতে ইনিংস ও ১৫ রানের ব্যবধানের জয় দিয়ে ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লিগ শুরু করেছে ইস্ট জোন।

এই ইনিংসে ব্যাট হাতে হাফ সেঞ্চুরি করেছেন রেজওয়ান হোসেন। ৪৬ রান করেছেন হাবিব শেখ। আব্দুল্লাহ ফয়সাল ১৭ ও হাসানুর রহমান ১২টি রান করেছেন। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেনি। দুইজন আউট হয়েছেন শূন্যরানে।
 


বল হাতে ইস্ট জোনের নোমান চৌধুরী ৪টি উইকেট ও শাহরিয়ার আলম ৩টি উইকেট নেন। নোমান প্রথম ইনিংসে নিয়েছিলেন ২ উইকেট।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ জানুয়ারি ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়