ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সেন্ট্রাল জোনের বড় জয়

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ৪ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেন্ট্রাল জোনের বড় জয়

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে বড় জয় পেয়েছে সেন্ট্রাল জোন। বগুড়ায় আজ সোমবার তারা বৃষ্টি আইনে ৯ উইকেটের ব্যবধানে হারিয়েছে ইস্ট জোনকে।

সংক্ষিপ্ত স্কোর :
ইস্ট জোন :
১৮১/১০ (৬৯.২ ওভারে) ও ২১৫/১০ (১২৭.২ ওভারে)
সেন্ট্রাল জোন : ২৩৬/১০ (৬৭.৩ ওভারে) ও ১৬১/১ (৪০.১ ওভারে)
ফল : সেন্ট্রাল জোন ৯ উইকেটে জয়ী (বৃষ্টি আইনে)
ম্যাচসেরা : এ কে এস স্বাধীন (সেন্ট্রাল জোন)।

ইস্ট জোন প্রথমে ব্যাট করে ১৮১ রান সংগ্রহ করে। জবাবে সেন্ট্রাল জোন তাদের প্রথম ইনিংসে করে ২৩৬ রান। ৫৫ রানে পিছিয়ে থেকে ইস্ট জোন আবার ব্যাট করতে নামে। এবার তারা ২১৫ রানে অলআউট হয়। তাতে সেন্ট্রাল জোনের সামনে জয়ের লক্ষ্যমাত্রা দাঁড়ায় ১৬১ রান।



সেই রান তাড়া করতে নেমে আজ সোমবার ৪০.১ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙর ফেলে সেন্ট্রাল জোন। অবশ্য ১৬১ রান তাড়া করতে নেমে ৫১ রানের মাথায় রাফসান জনিকে হারিয়েছিল সেন্ট্রাল জোন। রাফসান ব্যক্তিগত ৬ রানে নোমান চৌধুরীর বলে সরাসরি বোল্ড হয়ে যান।

এরপর সাজ্জাদ হোসেন মিরাজ ও সাজ্জাদ হোসেন অবিচ্ছিন্ন থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। মিরাজ ১২৮ বল খেলে ৯টি চারের সাহায্যে ৫৪ রান করেন। আর সাজ্জাদ হোসেন ১০৬ বল খেলে ১১টি চার ও ৪ ছক্কায় অপরাজিত থাকেন ৮৮ রানে।



ব্যাট হাতে প্রথম ইনিংসে ৩০ রান ও বল হাতে দ্বিতীয় ইনিংসে ইস্ট জোনের ৫ উইকেট নিয়ে ম্যাচসেরা নির্বাচিত হন সেন্ট্রাল জোনের এ কে এস স্বাধীন।



রাইজিংবিডি/ঢাকা/৪ ফেব্রুয়ারি ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়