ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

টনটনে চনমনে বাংলাদেশ

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১২ ১১:৫০:০৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৩ ১:১৩:৩২ পিএম
Walton AC 10% Discount

টনটন থেকে ক্রীড়া প্রতিবেদক : ইংল্যান্ডের এ শহরে বাংলাদেশের কোনো ক্রিকেটার আগে আসেননি। নতুন শহরে বাংলাদেশ দল রয়েছে চনমনে।

বিশ্বকাপের অর্ধেক পথ পাড়ি দিয়েছে বাংলাদেশ, এমনটা বলাই যায়। বিশ্বকাপের চারটি ম্যাচ শেষ বাংলাদেশের। বাকি আছে পাঁচটি।

পরবর্তী ম্যাচ আগামী সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। বিশ্বকাপে সবচেয়ে ছোট্ট মাঠে বাংলাদেশ খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।



স্থানীয় সময় বুধবার বিকেল চারটায় বাংলাদেশ দল চলে এসেছে টনটনে।  ব্রিস্টল থেকে টনটনের পথ সোয়া এক ঘন্টার। বাংলাদেশ দল দুপুর ১টার পর ব্রিস্টল থেকে বের হয়। পথে ঘন্টাখানেকের বিরতিতে মধ্যাহ্নভোজ সেরে নেন ক্রিকেটাররা।

টনটনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ নিয়ে আপাতত কোনো চিন্তা করছে না বাংলাদেশ দল। দুদিন ক্রিকেটারদের ছুটি দেওয়া হয়েছে। দলের অধিকাংশ ক্রিকেটার টনটনে এলেও সাকিব, তামিম, লিটন, সাব্বির ও মিথুন ব্রিস্টল থেকে চলে গিয়েছেন লন্ডনে। সেখানে দুদিন সময় কাটিয়ে ১৪ জুন দলের সঙ্গে যোগ দেবেন।



দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন রাইজিংবিডিকে বলেছেন, ‘পুরো দল রিল্যাক্সে রয়েছে। আপাতত তাদেরকে ক্রিকেট থেকে দূরে থাকতে হবে। ব্যক্তিগতভাবে কেউ যদি মনে করে থাকে যে তার অনুশীলনের প্রয়োজন দল সেই ব্যবস্থা করবে। তবে দুদিন ওদের বিশ্রাম। ’

ক্রিকেটারদের মানসিক অবস্থার কথা জানতে চাইলে তিনি বলেন, ‘ওরা এখন রিল্যাক্স। প্রথম চার ম্যাচে কী হয়েছে সেটা ভুলে যেতে হবে ওদেরকে। সামনে আমাদের অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ। যাদের বিপক্ষে খেলা তাদেরকে আমরা পূর্বে অনেকবার হারিয়েছি। সেই বিশ্বাস থাকতে হবে যে আমরা পারব। ওদেরকে আবার শূন্য থেকেই শুরু করতে হবে। এমনিতে সব ক্রিকেটারই এখন হাসিখুশি আছে। তারা নিজেরাও জানে আগে কী হয়েছে, তা ভুলতে হবে।’



ওয়েস্ট ইন্ডিজ, আফগানিস্তান, অস্ট্রেলিয়া, ভারত ও পাকিস্তানের বিপক্ষে ম্যাচ বাকি বাংলাদেশের। সেমির টিকিট নিশ্চিতের জন্য আরো চার জয় চাই বাংলাদেশের। 

 

 

রাইজিংবিডি/টনটন/১২ জুন ২০১৯/ইয়াসিন/পরাগ

Walton AC
     
Walton AC
Marcel Fridge