ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আ.লীগ সমর্থিত প্রার্থী ভুলুর পরিবর্তে মইদুল

জে. খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৬, ২ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ.লীগ সমর্থিত প্রার্থী ভুলুর পরিবর্তে মইদুল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠেয় বরিশাল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলের সমর্থন পরিবর্তন করেছে আওয়ামী লীগ।

 

প্রথমে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের সমর্থন পেয়েছিলেন কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি খান আলতাফ হোসেন ভুলু।

 

বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ওই সিদ্ধান্ত পরিবর্তন করে দলীয় সমর্থন দিয়েছেন সাবেক সংসদ সদস্য ও মেহেন্দীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মইদুল ইসলামকে।

 

বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য তালুকদার মো. ইউনুস আজ শুক্রবার সকালে সাংবাদিকদের এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

 

মইদুল ইসলাম জানিয়েছেন, জেলা পরিষদের চেয়ারম্যান পদের জন্য দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত পরিবর্তন করে খান আলতাফ হোসেন ভুলুর পরিবর্তে তাকে (মইদুল) সমর্থন দেওয়া হয়েছে।

 

মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন বৃহস্পতিবার পর্যন্ত বরিশাল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। সাধারণ সদস্য পদে ৪০ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে সাতজন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন- কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি খান আলতাফ হোসেন ভুলু, সদ্য পদত্যাগী বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হোসেন চৌধুরী এবং মেহেন্দীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মইদুল ইসলাম।

 

 

রাইজিবিডি/বরিশাল/২ ডিসেম্বর ২০১৬/জে. খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়