ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ময়মনসিংহের পথে শাকিলের মরদেহ

ইয়ামিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১২, ৭ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ময়মনসিংহের পথে শাকিলের মরদেহ

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মরদেহ ময়মনসিংহে নেওয়া হচ্ছে।

 

বুধবার বেলা ১১টা ২০মিনিটে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তার মরদেহ গ্রামের বাড়ি ময়মনসিংহে নেওয়া হচ্ছে। সেখানে আরেক দফা জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। 

 

কেন্দ্রীয় জামে মসজিদে তার জানাজায় আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

এ ছাড়া ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক জাকির হোসাইনসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতা-কর্মীরা জানাজায় অংশ নেন।

 

গতকাল মঙ্গলবার দুপুরে মাহবুবুল হক শাকিল গুলশানের সামদাদো নামের একটি জাপানি রেস্তোরাঁয় মারা যান। তার মৃত্যুর বিষয়ে ওই রেস্তোরাঁর কয়েকজন কর্মীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

 

শাকিল ১৯৬৮ সালের ২০ ডিসেম্বর টাঙ্গাইলে জন্মগ্রহণ করেন। তিনি ময়মনসিংহ জিলা স্কুল থেকে এসএসসি ও আনন্দ মোহন কলেজ থেকে এইচএসসি পাস করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগ থেকে তিনি স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তার বাবা আইনজীবী জহিরুল হক খোকা ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ ডিসেম্বর ২০১৬/ইয়ামিন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়