ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অনলাইনে হোটেল বুকিং সেবায় বাংলাদেশে জোভাগো

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৬, ৩০ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অনলাইনে হোটেল বুকিং সেবায় বাংলাদেশে জোভাগো

লাইফস্টাইল প্রতিবেদক : ভ্রমণপিপাসু ও পযর্টকদের জন্য হোটেল বুকিং সেবাকে আরো সহজ করতে ৩০ নভেম্বর রাজধানীর অফিসার্স ক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বাংলাদেশে যাত্রা শুরু করেছে বৈশ্বিক অনলাইন হোটেল বুকিং ওয়েবসাইট জোভাগো ডটকম (www.jovago.com)।

 

২০১৩ সালে যাত্রা শুরুর পর থেকে এটি আফ্রিকার শীর্ষ হোটেল বৃকিং সাইটে পরিণত হয়েছে এবং ৪০টির বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে। তাদের সাইটে প্রায় ২ লাখেরও বেশি গন্তব্যের পূর্ণাঙ্গ ও নির্ভরযোগ্য তথ্য রয়েছে। এশিয়া জুড়ে অনলাইন হোটেল বুকিং ব্যবসার প্রসারে অগ্রণী ভূমকা পালন করছে জোভাগো। একটি সম্ভাবনাময় বৈশ্বিক পর্যটক কেন্দ্র হিসেবে বাংলাদেশের পর্যটন খাতে সেবা প্রদানের মত অনেক ক্ষেত্রই রয়েছে বলে মনে করে এই সংস্থাটি।

 

জোভাগো ডটকম এর প্রধান নির্বাহী কর্মকর্তা পল মিডি বলেন, বাংলাদেশ ও মিয়ানমারে কার্যক্রম পরিচালনার সিদ্ধান্ত নেয়ার আগে আমরা এশিয়ার বেশ কয়েটি দেশ সম্পর্কে খোঁজখবর নিয়েছি। এ দুই দেশে এখনো বৈশ্বিক কোনো সংস্থা তেমনভাবে কাজ করছে না এবং তাদের স্থায়ী কোনো কার্যক্রম নেই।

 

জোভাগো বাংলাদেশের বিজনেস ডেভেলপার সারজিল হান্নান বলেন, বাংলাদেশে পর্যটন শিল্পখাত এগিয়ে যাচ্ছে এবং এ অগ্রগতিতে গতি আনবে জোভাগো ডটকম। আমাদের হোটেল বুকিং প্লাটফর্মের মাধ্যমে এদেশের পর্যটকদের দেশে এবং দেশের বাইরে স্বাচ্ছন্দ্য ও আনন্দময় ভ্রমণ অভিজ্ঞতা প্রদানই আমাদের লক্ষ্য।

 

জোভাগোর লক্ষ্য হলো আফ্রিকা, বাংলাদেশ, মিয়ানমার ও পাকিস্তানের সব হোটেল এমনকি প্রত্যন্ত অঞ্চলের হোটেলগুলোকেও অনলাইনের আওতায় আনা। এছাড়া ব্যবসা ও ছুটি কাটানোর জন্য নতুন নতুন গন্তব্যের সন্ধান দেয়ার পাশাপাশি এশিয়া ও আফ্রিকার মধ্যে পর্যটকদের স্বচ্ছন্দ্যময় ভ্রমণের নিশ্চয়তা প্রদান করা।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩০ নভেম্বর ২০১৫/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়