ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

ব্যক্তিত্ব ও ক্যারিয়ার উন্নয়নে দিনব্যাপী গ্রুমিং

ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১১, ২৯ অক্টোবর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্যক্তিত্ব ও ক্যারিয়ার উন্নয়নে দিনব্যাপী গ্রুমিং

লাইফস্টাইল প্রতিবেদক : ইভেন্ট ৫২-এর আয়োজনে রাজধানীর ফার্মগেইটের কৃষিবিদ ইনস্টিটিউটে চলছে ব্যক্তিত্ব ও ক্যারিয়ার উন্নয়নে দিনব্যাপী গ্রুমিং সেশন। ২৯ অক্টোবর শনিবার, সকাল সাড়ে ৯টায় শুরু হওয়া এই গ্রুমিং সেশনের প্রথম পর্ব শেষে এখন দ্বিতীয় পর্বের গ্রুমিং চলছে।

 

যারা চ্যালেঞ্জ নিতে ভয় পান, ক্যারিয়ারে উন্নতি করতে চান, সাফল্যের সংজ্ঞা জানতে চান, জানতে চান সফলতার মূল সূত্রগুলো কী, সাফল্যের পথে বাধা কী এবং কীভাবে সে বাধা অতিক্রম করতে হবে, সফল ব্যক্তি হয়ে জীবনকে ইতিবাচক হিসেবে গড়ে তুলতে যারা ক্যারিয়ারে লক্ষ্য পূরণে আগ্রহী তাদের জন্যই ‘লিমিটলেস, সেশন ওয়ান-২০১৬’ শীর্ষক এই গ্রুমিং সেশনের আয়োজন করা হয়েছে।

 

দিনব্যাপী এই গ্রুমিং সেশনের উদ্বোধন করেন দৈনিক প্রথম আলোর ইয়ুথ প্রোগ্রাম কোঅর্ডিনেটর মুনির হাসান। এই গ্রুমিং সেশনের প্রথম পর্বে বক্তা হিসেবে উপস্থিত ছিলেন তরুণ প্রজন্মের আইকন আয়মান সাদিক, মিনহাজ আনোয়ার, মাসুদ রায়হান, নাভেদ মাহবুব, ওসামা বিন নুর।

 

 

দুপুরের মধ্যাহ্ন ভোজের বিরতির পর এখন চলছে গ্রুমিং সেশনের দ্বিতীয় পর্ব। এতে বক্তা হিসেবে উপস্থিত রয়েছে সোলায়মান সুখন, খোরশেদ মাহবুব, তাজদিন হাসান, মাসুদ রায়হান এবং নাফিজ আল আমিন।

 

ক্যারিয়ার বিষয়ক এই গ্রুমিং সেশনে অংশগ্রহকারীদের ব্যক্তিত্বের উন্নয়নের আওতায় ইতিবাচক চিন্তাভাবনা ও মনোভাব, রাগ নিয়ন্ত্রণ, সময় ব্যবস্থপনা বিষয়ে গ্রুমিং করা হবে। কর্পোরেট ক্যারিয়ারের প্রস্তুতির ক্ষেত্রে নিজের মূল্যায়ন, ক্যারিয়ার প্রস্তুতি, ইন্টারভিউয়ের সময় মনোভাব, ব্যক্তিত্ব উন্নয়নের পরিকল্পনা বিষয়ে গ্রুমিং হয়েছে।

 

 

এছাড়াও কর্পোরেট পরিবেশের উপযোগী করতে কর্পোরেট পোশাক, গ্রহণযোগ্য ও অগ্রহণযোগ্য আচরণ, মিটিংয়ে করণীয়, সহকর্মীদের মনে নিজের ইতিবাচক ধারণা তৈরি, পেশাগত ভাব বিনিময় বিষয়ে গ্রুমিং করা হবে। দক্ষ নেতৃত্ব প্রদানে সেরা নেতৃত্বের বৈশিষ্ট্য, নেতৃত্বের শৈলী, সেরা নেতৃত্বের চর্চার বিষয়ও থাকবে। এছাড়া ব্যবসা ও প্রযুক্তির ক্ষেত্রে নিজের ব্যবসার প্রতিদ্বন্দ্বিদের কৌশল জানা ও ব্যবসায় প্রযুক্তি প্রভাব বিষয়ে এবং উদ্যেক্তা হতে ক্যারিয়ার ডেভেলপমেন্ট, প্রেরণা এবং সাফল্য বিষয়ে গ্রুমিং হয়েছে।

 

 

ইভেন্ট ৫২-এর এই আয়োজনের ইলেকট্রনিক মিডিয়া পার্টনার এটিএন বাংলা, ইয়ুথ এনগেজমেন্ট পার্টনার দ্য ডেইলি স্টার, রেডিও পার্টনার রেডিও ফুর্তি, অনলাইন নিউজ মিডিয়া পার্টনার রাইজিংবিডি ডটকম, ক্রিয়েটিভ পার্টনার ফ্রানটিক ফেনম স্টুডিওস লি. এবং টিকেট পার্টনার টিকেট চাই ডটকম।

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ অক্টোবর ২০১৬/ফিরোজ

 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়