ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

লেনোভোর নতুন ল্যাপটপ

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪১, ২১ অক্টোবর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লেনোভোর নতুন ল্যাপটপ

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : দেশের বাজারে এসেছে লেনোভো ব্র্যান্ডের আইডিয়াপ্যাড ৩১০ সিরিজের ল্যাপটপ। নতুন এই সিরিজের ল্যাপটপ আধুনিক ফিচার সমৃদ্ধ।

 

ইন্টেল ষষ্ঠ প্রজন্মের আওতায় কোর আই-৩, কোর আই-৫ এবং কোর আই-৭ এই তিন ধরনের প্রসেসর সমৃদ্ধ আইডিয়াপ্যাড ৩১০ সিরিজের ল্যাপটপ বাজারে এসেছে। ল্যাপটপগুলোতে রয়েছে ডিডিআর-৪ প্রযুক্তির  ৪ জিবি থেকে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১ টিবি হার্ডডিস্ক। এছাড়াও রয়েছে ইন্টেল এইচডি ৫২০ গ্রাফিক্স যা স্বচ্ছ ও নয়নাভিরাম ভিজ্যুয়াল ইফেক্ট দিয়ে থাকে এবং ১৪ ইঞ্চি ও ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে, ফলে এতে মুভি দেখা থেকে শুরু করে অন্যান্য দৈনন্দিন কাজগুলো করা যাবে স্বাচ্ছন্দ্যে। দারুন মিউজিক এর জন্য এতে ব্যবহার করা হয়েছে ডলবি মিউজিক।

 

আইডিয়াপ্যাড ৩১০ সিরিজের ল্যাপটপগুলোর ব্যাটারি দীর্ঘস্থায়ী এবং অধিক সময় ব্যাকআপ দিয়ে থাকে। এই ল্যাপটপকে বিশেষায়িত করে এর স্টাইলিশ মোড যার মাধ্যমে ল্যাপটপের ডিসপ্লে ১৮০ ডিগ্রি পর্যন্ত ভাঁজ করা যায়।

 

লোনোভো আইডিয়া প্যাড ৩১০ সিরিজের ল্যাপটপ বাজারে এনেছে অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। লেনোভোর ডিজিএম হাসান রিয়াজ বলেন, ‘এই ল্যাপটপ ব্যবহারকারীদের চাহিদা এবং প্রয়োজনীয়তা অনুযায়ী ডিজাইন করা হয়েছে।’

 

অপারেটিং সিস্টেম ডস সমৃদ্ধ এসব ল্যাপটপের মূল্য ৩৭,০০০ টাকা থেকে শুরু করে ৬০,০০০ টাকা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। রয়েছে ১ বছরের (আরো অতিরিক্ত ১ বছর রেজিস্ট্রেশেনের মাধ্যমে) ইন্টারন্যাশনাল ওয়ারেন্টি। আরো জানতে ভিজিট: www.globalbrand.com.bd। 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ সেপ্টেম্বর ২০১৬/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়