ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

অর্থ মন্ত্রণালয়ের অধীনে প্রকল্পে নিয়োগ

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ১৭ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অর্থ মন্ত্রণালয়ের অধীনে প্রকল্পে নিয়োগ

স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (এসইআইপি) সরকারের একটি বিশেষায়িত প্রকল্প। প্রকল্পটি এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক (এডিপি), সুইস এজেন্সি ফর ডেভেলপমেন্ট অ্যান্ড কো-অপারেশন (এসডিসি) এবং বাংলাদেশ সরকারের যৌথ অর্থায়নে অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়িত হচ্ছে। এ প্রকল্পের আওতায় প্রকল্পের প্রধান কার্যালয়, ঢাকায় সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে (১২ মাস মেয়াদে) নিম্নোক্ত পদসমূহে নিয়োগের জন্য বাংলাদেশের নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহ্বান করা হচ্ছে।

পদের নাম : কোয়ালিটি অ্যাসুরেন্স অফিসার

পদ সংখ্যা : ৯টি

শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সিভিল/মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল/কম্পিউটার সায়েন্স/টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি।

অভিজ্ঞতা : সংশ্লিষ্ট ক্ষেত্রে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে অবশ্যই কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে শিক্ষকতার অভিজ্ঞতা থাকলে তা প্রার্থীর অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

পদের নাম : প্রজেক্ট অফিসার

পদ সংখ্যা : ৪টি  

শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যে কোনো বিষয়ে স্নাতকোত্তর।

অভিজ্ঞতা : প্রকল্প ব্যবস্থাপনায় কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে অবশ্যই বাংলা ও ইংরেজিতে দক্ষ হতে হবে এবং কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।

পদের নাম : অ্যাকাউন্টেন্ট

পদ সংখ্যা : ১টি

শিক্ষাগত যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে হিসাববিজ্ঞান/বিবিএ-ইন-ফাইন্যান্স বিষয়ে স্নাতক ডিগ্রি।

অভিজ্ঞতা : ইলেকট্রনিক পদ্ধতিতে হিসাবরক্ষণে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সরকারি প্রকল্প ব্যবস্থাপনায় অডিট সম্পর্কিত জ্ঞান ও অভিজ্ঞতা থাকতে হবে। এবং প্রার্থীকে কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে

আবেদনের সময়সীমা : আগামী ২ ফেব্রুয়ারি, ২০১৭

আবেদন পদ্ধতি : আবেদনকারীকে পদের নাম, নিজের নাম (বাংলা ও ইংরেজিতে), পিতার নাম, মাতার নাম, জন্ম তারিখ, স্থায়ী ঠিকানা, বর্তমান ও পত্র যোগাযোগের ঠিকানা (মোবাইল নম্বরসহ), জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা, প্রশিক্ষণ ও অন্যান্য যোগ্যতা (যদি থাকে), অভিজ্ঞতার বিবরণ উল্লেখপূর্বক সদ্য তোলা ২ কপি পাসপোর্ট আকারের ছবিসহ আবেদন করতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা : জাতীয় প্রকল্প পরিচালক, স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (এসইআইপি) প্রকল্প, প্রবাসী কল্যাণ ভবন (১৬ তলা), ৭১-৭২, পুরাতন এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, রমনা, ঢাকা-১০০০।

খামের উপরে পদের নাম উল্লেখ করে অফিস চলাকালে সরাসরি,  ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পৌঁছাতে হবে।

বিস্তারিত :
 




রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়