ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে ম্যাক্সওয়েল

পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০০, ২৫ আগস্ট ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে ম্যাক্সওয়েল

গ্লেন ম্যাক্সওয়েল

ক্রীড়া ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে তাকে বাদ দিয়েছিল অস্ট্রেলিয়া। গ্লেন ম্যাক্সওয়েলকে ছাড়াই তারা ঘোষণা করেছিল ১৫ সদস্যের দল। তবে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য হার্টহিটার এই ব্যাটসম্যানকে দলে রেখেছেন অস্ট্রেলিয়ার নির্বাচকরা।

 

ম্যাক্সওয়েলকে রেখে বৃহস্পতিবার ১৩ সদস্যের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ম্যাক্সওয়েলের সঙ্গে দলে ফিরেছেন আরেক হার্টহিটার ব্যাটসম্যান ক্রিস লিনও। গত মার্চে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারেননি তিনি।

 

এ ছাড়া স্কট বোল্যান্ড, ট্রাভিস হেড, মইসেস হেনরিকস ও শন মার্শও দলে রয়েছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা উসমান খাজা, জশ হ্যাজেলউড ও মিচেল মার্শ অবশ্য দলে জায়গা পাননি।

 

নিয়মিত অধিনায়ক স্টিভেন স্মিথকে বিশ্রাম দেওয়ায় শ্রীলঙ্কার বিপক্ষে বাকি তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়া দলকে নেতৃত্ব দেবেন ডেভিড ওয়ার্নার।

 

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি স্কোয়াড:

ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), অ্যারন ফিঞ্চ, শন মার্শ, ট্রাভিস হেড, ক্রিস লিন, গ্লেন ম্যাক্সওয়েল, মইসেস হেনরিকস, পিটার নেভিল (উইকেটরক্ষক), জেমস ফকনার, জন হ্যাস্টিং, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও স্কট বোল্যান্ড।

 

প্রথম টি-টোয়েন্টি- ৬ সেপ্টেম্বর, পাল্লেকেলে।

দ্বিতীয় টি-টোয়েন্টি- ৯ সেপ্টেম্বর, কলম্বো।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ আগস্ট ২০১৬/পরাগ/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়