ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাণিজ্য মেলায় সর্ববৃহৎ প্যাভিলিয়ন করছে ওয়ালটন

রফিক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৯, ১৪ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাণিজ্য মেলায় সর্ববৃহৎ প্যাভিলিয়ন করছে ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক : দেশের ইলেকট্রনিকস জায়ান্ট ওয়ালটন গ্রুপ আগামী জানুয়ারিতে অনুষ্ঠিতব্য মাসব্যাপী ২২তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ১৫ হাজার বর্গফুটের তিন তলা বিশিষ্ট মেগা প্রিমিয়ার প্যাভিলিয়ন নির্মাণ করছে।

 

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২২ বছরের ইতিহাসে ওয়ালটনই প্রথমবারের মতো অপূর্ব স্থাপত্যশৈলীর দৃষ্টিনন্দন তিনতলা বিশিষ্ট এতো বড় প্রিমিয়ার প্যাভিলিয়ন নির্মাণ করছে।

 

৫ হাজার বর্গফুট জায়গা নিয়ে নির্মাণ করা হচ্ছে প্যাভিলিয়নের প্রতিটি ফ্লোর। এর চারপাশে থাকবে সবুজের সমারোহ। সেলফিপ্রেমী দর্শণার্থীদের জন্য প্যাভিলিয়নে থাকবে আকর্ষণীয় সেলফি কর্নার। ক্রেতা-দর্শণার্থীদের সুবিধার্থে থাকছে অত্যাধুনিক সুপরিসর লিফট।

 

প্রযুক্তি পণ্য উৎপাদনে ওয়ালটনের আকাশ ছোঁয়ার আকাঙ্ক্ষার সঙ্গে মিল রেখেই তৈরি করা হচ্ছে প্যাভিলিয়নটি।

 

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার প্রধান প্রবেশদ্বার দিয়ে ঢুকে মূল টাওয়ারের পাশেই দেখা যাবে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটনের প্রদর্শনী কেন্দ্রটি। মেলা কর্তৃপক্ষের অনুমতিসাপেক্ষে দুটি প্রিমিয়ার প্যাভিলিয়ন (নম্বর ২৬ ও ২৭) একত্রিত করে তৈরি হচ্ছে একটি মেগা প্যাভিলিয়ন। যেখানে প্রদর্শন করা হবে ওয়ালটন ব্র্যান্ডের রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, ইলেকট্রিক ও মাইক্রোওয়েব ওভেন, ইন্ডাকশন কুকার, ব্লেন্ডারসহ চার শতাধিক মডেলের বিশ্বমানের ইলেকট্রনিকস হোম অ্যাপ্লায়েন্সেস। থাকছে এলইডি বাল্ব, সুইচ, সকেট, রিচার্জেবল ব্যাটারি, জেনারেটরসহ আন্তর্জাতিক মানসম্পন্ন ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস। আরো থাকছে সর্বাধুনিক ফিচার সম্বলিত ওয়ালটন ব্র্যান্ডের আকর্ষণীয় ডিজাইনের ল্যাপটপ ও অ্যান্ড্রয়েড স্মার্টফোন।

 

ওয়ালটনের পিআর অ্যান্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীর বলেন, দেশের সর্ববৃহৎ বাণিজ্য মেলায় নতুন নতুন পণ্যসামগ্রী প্রদর্শন এবং দৃষ্টিনন্দন প্যাভিলিয়ন স্থাপনের মাধ্যমে ওয়ালটন বরাবরই দর্শণার্থীদের চমক দিয়ে থাকে। এরই ধারাবাহিকতায় দর্শণার্থীদের জন্য বাণিজ্য মেলার ইতিহাসে সর্ববৃহৎ প্যাভিলিয়ন স্থাপন করছে ওয়ালটন। এতো অল্প সময়ের মধ্যে এরকম একটি হেভি স্ট্রাকচারের মেগা প্যাভিলিয়ন নির্মাণ করা খুবই চ্যালেঞ্জিং কাজ। ক্রেতা-দর্শণার্থীদের নতুন কিছু উপহার দিতেই ওয়ালটনের এই বিশেষ উদ্যোগ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ ডিসেম্বর ২০১৬/রফিক/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়