ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আ.লীগ কাউকে ক্ষমা করে না : আইনমন্ত্রী

সমীর চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ২১ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ.লীগ কাউকে ক্ষমা করে না : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আওয়ামী লীগ কাউকে ক্ষমা করে না। বিএনপির সময়ই সন্ত্রাসীরা সুইডেনে চলে যেত। পরে দেশে এসে একদিনের সাজা খেটে রাষ্ট্রপতির ক্ষমা পেত।

শনিবার দুপুরে জেলার আখাউড়ার ধরখারে তিতাস নদী পুনঃখনন কাজের উদ্বোধন শেষে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী এসব কথা বলেন।

নারায়ণগঞ্জে ৭ খুনের ঘটনায় আদালতের রায়ের প্রেক্ষিতে বিএনপি মহাসচিবের করা মন্তব্যের উল্লেখ করে আইনমন্ত্রী বলেন, তিনি প্রথমে বললেন রায় ভালো হয়েছে। পরে বললেন, আমাদের রাষ্ট্রপতি নাকি তাদের ক্ষমা করে দেবেন। পাগলে কিনা বলে আর ছাগলে কি না খায়।

তিনি আরো বলেন, ২০২১ সালে শেখ হাসিনা বাংলাদেশের মাথাপিছু ২ হাজার ডলারে নিয়ে যাবেন। এখনও বিশ্বের যে পাঁচটি দেশ রোল মডেল তার মধ্যে বাংলাদেশ অন্যতম। খালেদা জিযার রেখে যাওয়া মাথাপিছু আয় ৫৪৬ ডলার থেকে আমাদের সরকার ১৪৬৫ মার্কিন ডলারে নিয়ে গেছেন।

এ সময় আরো বক্তব্য রাখেন তিতাস নদী খনন প্রকল্পের পরিচালক মো. নূরুল আমিন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজলি খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদিন, যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম ভূঁইয়া, সেলিম মিয়া, ধরখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফুল হক বাছির প্রমুখ।

প্রসঙ্গত, তিতাসের ৯০.০৫  কিলোমিটার এলাকায় ৭ কোটি ৪২ লাখ কোটি টাকা ব্যয়ে এই প্রকল্পের কাজ ২০২০ সালের জুনের মধ্যে শেষ হবার কথা রয়েছে। এই প্রকল্পের কাজ শেষ হলে নাব্যতা সংকট কাটিয়ে তিতাস আবারো জেগে উঠবে। মেঘনা নদীর পানি প্রবাহিত হবে তিতাসে। কৃষকও উপকৃত হবে।



রাইজিংবিডি/ব্রাহ্মণবাড়িয়া/২১ জানুয়ারি ২০১৭/সমীর চক্রবর্তী/রিশিত    

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়