ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আবারও পর্দায় টনি ডায়েস

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১০, ২৫ আগস্ট ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবারও পর্দায় টনি ডায়েস

টনি ডায়েস

বিনোদন ডেস্ক : টেলিভিশন নাটকের এক সময়ের জনপ্রিয় অভিনেতা টনি ডায়েস। দীর্ঘ দিন ধরেই অভিনয় থেকে দূরে রয়েছেন এই অভিনেতা। হঠাৎ করেই মিডিয়ার সামনে হাজির হলেন তিনি। তবে স্ব শরীরে নয়, স্কাইপির মাধ্যমে সংবাদ সম্মেলনে হাজির হন এই অভিনেতা।  

আগামী ২ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘পৌষ মাসের পিরিত’ শিরোনামের সিনেমাটি। সিনেমাটি পরিচালনা করেছেন নারগিস আকতার। এতে অভিনয় করেছেন টনি ডায়েস। সিনেমার মুক্তিকে সামনে রেখে গতকাল বুধবার রাজধানীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল। এ সময় তিনি নিউইয়র্ক থেকে স্কাইপিতে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

এ সময় টনি ডায়েস বলেন, ‘আমেরিকায় চলে আসার আগে এই সিনেমার কাজ করেছিলাম। যশোরের খাজুরা নামক এলাকায় সিনেমার শুটিং করেছিলাম। তখন হাড় কাঁপানো শীতের মৌসুম। ওই শীতের মধ্যে শুটিং সেটে তাও হাজির হতাম ভোর ৪টায়। যার জন্য রাত ৩টায় ঘুম থেকে উঠতে হতো। এসব স্মৃতিগুলো আজও চোখের সামনে ভাসে। এমন অনেক স্মৃতি সিনেমাটি ঘিরে জড়িয়ে আছে।’  

গত ৭ বছর ধরে আমেরিকায় পরিবারসহ বসবাস করছেন টনি। সেখানে চাকরি আর পরিবার নিয়ে বেশ ভালোই সময় কেটে যাচ্ছে তার। তবে জন্মভূমির জন্যও মনটা খুব কাঁদে বলেও জানান এই অভিনেতা।

অসংখ্য নাটক, টেলিফিল্মে কাজ করেছেন টনি ডায়েস। সর্বশেষ ২০১২ সালে তৌকির পরিচালিত ছায়াবৃতা নাটকে অভিনয় করেছিলেন টনি। তিনি অভিনয় করেছেন একাধিক চলচ্চিত্রেও। তার অভিনীত চলচ্চিত্র হলো- ‘মেঘের কোলে রোদ’, ‘রূপকথার রাজকন্যার গল্প’, পৌষ মাসের পিরিত’।


রাইজিংবিডি/ঢাকা/২৫ আগস্ট ২০১৬/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়