ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আরেকটি ধাক্কা খেল আর্জেন্টিনা

পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৬, ৯ অক্টোবর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আরেকটি ধাক্কা খেল আর্জেন্টিনা

সার্জিও আগুয়েরোকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নেওয়া হচ্ছে

ক্রীড়া ডেস্ক : ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপ বাছাইপর্বে ইকুয়েডরের কাছে হারের ধাক্কা সামলে উঠতে না-উঠতেই আরেকটি ধাক্কা খেল আর্জেন্টিনা। হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে বাছাইপর্বে আর্জেন্টিনার দ্বিতীয় ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষে খেলতে পারবেন না স্ট্রাইকার সার্জিও আগুয়েরো।

 

বিশ্বকাপ বাছাইপর্বে শুক্রবার ইকুয়েডরের কাছে ২-০ গোলে হেরে যাওয়া ম্যাচে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েন আগুয়েরো। ম্যাচের ২৪ মিনিটে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকার। ম্যাচ শেষে আর্জেন্টিনা কোচ জেরার্ডো মার্টিনো প্যারাগুয়ের বিপক্ষে আগুয়েরোর খেলতে না পারার কথা জানান।

 

মার্টিনো বলেন, ‘ক্লাবের হয়ে সবশেষ ম্যাচটি থেকেই আগুয়েরোর সমস্যা ছিল। ওই ম্যাচে ৬৫ মিনিট পর্যন্ত ভালোই খেলেছিল সে। এই সপ্তাহটা আমরা তার পরিচর্যা করেছি। সে ভালোই দৌড়াতে পারছিল। কিন্তু সে ব্যথাটা অনুভব করেছে। দুর্ভাগ্যবশত আমরা তাকে হারাতে যাচ্ছি।’

 

চোটের কারণে একে তো দলের সেরা তারকা লিওনেল মেসি বাছাইপর্বে আর্জেন্টিনার প্রথম দুই ম্যাচে খেলতে পারছেন না। এবার আগুয়েরোকে হারিয়ে বড় ধাক্কাই খেল মার্টিনোর দল।  

 

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বে বাংলাদেশ সময় আগামী বুধবার সকালে নিজেদের দ্বিতীয় ম্যাচে প্যারাগুয়ের মাঠে খেলবে আর্জেন্টিনা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ অক্টোবর ২০১৫/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়