ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

আরো তিন দেশে ‘শিকারি’

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৪, ৩০ জুলাই ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আরো তিন দেশে ‘শিকারি’

‘শিকারি’ সিনেমার দৃশ্য

বিনোদন ডেস্ক : শাকিব-শ্রাবন্তী জুটির আলোচিত সিনেমা ‘শিকারি’। আগামী মাসে ভারতে মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু ভারত ছাড়াও আরো তিনটি দেশে মুক্তি পেতে যাচ্ছে ‘শিকারি’।

১২ আগস্ট ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। এ ছাড়া বিশ্বের বিভিন্ন দেশে বসবাসকারী বাঙালিদের কথা মাথায় রেখে আরো তিনটি দেশে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন এ তথ্য রাইজিংবিডিকে জানিয়েছেন।

এদিকে এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকা এক টুইটবার্তায় লিখেন, ‘আনন্দের সঙ্গে সবাইকে জানাচ্ছি যে, ভারত ছাড়াও একইদিনে ‘শিকারি’ সিনেমাটি কানাডা, ফ্রান্স ও আমেরিকায় মুক্তি পাচ্ছে।’

গত ৭ জুলাই বাংলাদেশে মুক্তি পেয়েছে ‘শিকারি’ সিনেমাটি। মুক্তির পর দারুণ সাফল্য পেয়েছে সিনেমাটি। মুক্তির চতুর্থ সপ্তাহেও প্রায় শতাধিক প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে ‘শিকারি’। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি পরিচালনা করছেন কালকাতার জয়দেব।

শাকিব-শ্রাবন্তী ছাড়াও এতে আরো অভিনয় করেছেন বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবা সানু, সুব্রত ও কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি, রাহুল প্রমুখ।


রাইজিংবিডি/ঢাকা/৩০ জুলাই ২০১৬/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়