ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মুক্তিযোদ্ধাকে হারিয়ে দিল বারিধারা

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৩, ১১ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুক্তিযোদ্ধাকে হারিয়ে দিল বারিধারা

ম্যাচের একটি দৃশ্য

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে রোববার বিকেলে মুখোমুখি হয় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও উত্তর বারিধারা ক্লাব। পয়েন্ট টেবিলের তলানির দল বারিধারা মুক্তিযোদ্ধাকে বিস্ময় উপহার দিয়ে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে দিয়েছে।

 

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। অবশ্য ম্যাচের ৪৯ মিনিটে গোল করার দারুণ একটি সুযোগ পেয়েছিল মুক্তিযোদ্ধা। কিন্তু মুক্তিযোদ্ধার নাইজেরিয়ান ফরোয়ার্ড সিমন ইজিওডকার নেওয়া দারুণ ভলি বারিধারার গোলরক্ষক মো রাজিবের পায়ে লেগে ফিরে আসে।

 

দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৭ মিনিটে অচলবস্থার অবসান ঘটান উত্তর বারিধারার ব্রাজিলিয়ান ফরোয়ার্ড লিওনার্দো লিমা। এ সময় বারিধারার রক্ষণভাগের খেলোয়াড় মনির আলমের বাঁকানো ফ্রি কিক থেকে উড়ে আসা বল সেনেগালের ফরোয়ার্ড চামারা সারা ঠেলে দেন লিমার কাছে। লিমার বাম পায়ের ভলি মুক্তিযোদ্ধার গোলরক্ষক মামুন খানকে ফাঁকি দিয়ে জালে আশ্রয় নেয়।

 

এদিন মুক্তিযোদ্ধার ভাগ্য সঙ্গে ছিল না। ৯০ মিনিটে মুক্তিযোদ্ধার নাইজেরিয়ান ফরোয়ার্ড সিমন ইজিওডকার নেওয়া শট সাইড পোস্ট কাঁপিয়ে বাইরে চলে যায়। ফলে হার নিয়েই মাঠ ছাড়তে হয় লাল রঙের জার্সিধারীদের।

 

এ জয়ের ফলে ১৯ ম্যাচ থেকে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে এক ধাপ উন্নতি ঘটেছে উত্তর বারিধারার। ১১তম স্থানে এখন তাদের অবস্থান। অন্যদিকে ১৯ ম্যাচ থেকে মুক্তিযোদ্ধার সংগ্রহ ২৬। পয়েন্ট টেবিলের তাদের অবস্থান পঞ্চমে।
 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৬/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়