ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আসছে ‘পদ্ম পাতার জল’ সিনেমার অডিও

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫১, ২৭ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আসছে ‘পদ্ম পাতার জল’ সিনেমার অডিও

ইমন এবং মীম

রাহাত সাইফুল : প্রেমের সিনেমা মানুষকে সবসময়ই টানে। যুগে যুগে প্রেমের সিনেমা দর্শকদের মন জয় করে এসেছে। এবার এমনই এক রোমান্টিক প্রেমের সিনেমা নির্মাণ করছেন তন্ময় তানসেন। নির্মাণ, সম্পাদনা শেষে এবার সিনেমাটির অডিও বাজারে আসছে বলে জানিয়েছেন সিনেমার পরিচালক।

তিনি জানান, খুব শিগগিরই আমরা এ সিনেমার গানগুলো শ্রোতাদের উপহার দিতে চাই। আমরা সম্পাদনা ও ডাবিং শেষে এবার এ সিনেমার অডিও প্রকাশ নিয়ে ব্যস্ত রয়েছি। খুব শিগগিরি শ্রোতারা এটি হাতে পাবেন। সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন লতিফুল ইসলাম শিবলী।

 

ঔপনিবেশিক সময়ের এক গল্পকে সম্পূর্ণ নতুনভাবে উপস্থাপনের জন্য জাঁকজমকপূর্ণ নানা রকমের সেট এবং জমকালো পোশাক পরিকল্পনার এক নান্দনিক মেলবন্ধন ঘটানো হয়েছে পদ্ম পাতার জল সিনেমায়। সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ইমন ও বিদ্যা সিনহা মিম।

চিত্রনায়ক ইমন বলেন, `এটা আমার ক্যারিয়ারের অন্যতম একটি সিনেমা হতে যাচ্ছে। দর্শকরা সিনেমাটি দেখলে আবারো দেখতে চাইবে বলে আশা করছি। সম্পূর্ন মৌলিক একটি কাহিনি নিয়ে সিনেমাটি নির্মিত।’

বিদ্যা সিনহা সাহা মিম বলেন,`ঔপনিবেশিক সময়ের গল্পের উপস্থাপনা করা হয়েছে সিনেমাটিতে। আর চরিত্রটিও আলাদা। তাই এতে আমাকে অন্যরকম একটি গেটআপে দেখা যাবে। চলচ্চিত্রটির গল্প, গান, লোকেশন নির্বাচন সব মিলিয়ে ভিন্ন একটি সিনেমা দর্শকরা খুঁজে পাবেন।’

সিনেমাটিতে মোট গান রয়েছে ৬টি। এই সিনেমার গানগুলোর সুর করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, এসআই টুটুল, অর্ণব, অদিত এবং ব্যান্ডদল ‘শিরোনামহীন’ ও ‘চিরকুট’। গানগুলোতে কন্ঠ দিয়েছেন অর্ণব, কনা, আসিফ আকবর, ন্যান্সি, অদিত, পড়শী, অন্বেষা দত্ত, এলিটা করিম, শোয়েব ও শিরোনামহীনের তুহিন।



রাইজিংবিডি/ঢাকা/২৭ এপ্রিল ২০১৫/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়