ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ইউরোপা লিগে লিভারপুলের কষ্টের জয়

শামীম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৫, ২৭ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইউরোপা লিগে লিভারপুলের কষ্টের জয়

গোলের পর লিভারপুল খেলোয়াড়দের উদযাপন

ক্রীড়া ডেস্ক : ব্রেন্ডন রজার্সের স্থলাভিষিক্ত হয়ে শুরু থেকেই লিভারপুলের হয়ে দারুণ কিছুর আভাস দিচ্ছেন ইয়ুর্গেন ক্লুপ। তার দর্শনে খেলে ইংলিশ প্রিমিয়ার লিগ ছাড়াও এবার উয়েফা ইউরোপা লিগে নিজেদের জানান দেওয়ার চেষ্টা করছে লিভারপুল। বৃহস্পতিবার এই লিগে বোর্দেক্সকে ২-১ গোলে পরাজিত করেছে  দলটি। আর এ জয়ের ফলে এক ম্যাচ বাকি থাকতেই ইউরোপা লিগের শেষ ৩২ নিশ্চিত হয়েছে অলরেডসরা।

 

বৃহস্পতিবার ম্যাচের ৩৩ মিনিটে লিভারপুল গোলরক্ষক সিমোন মিগনোলেটকে বোকা বানিয়ে বোর্দেক্সকে এগিয়ে নেন হেনরি সেইভেট। তবে সমতায় ফিরতে অবশ্য খুব একটা সময় নেয়নি লিভারপুল। পাঁচ মিনিট পরেই বোর্দেক্স ডিফেন্ডার লুডোভিক স্যান ডি বক্সের ভেতরে জেমস মিলনারকে ফেলে দিলে রেফারি পেনাল্টির নির্দেশ দেন। স্পট কিক থেকে ইংলিশ মিডফিল্ডার মিলনার নিজেই গোল করে লিভারপুলকে ১-১ ব্যবধানে সমতায় ফেরান।

 

এরপর প্রথমার্ধের শেষ মিনিটে ক্রিশ্চিয়ান বেনতেকি’র গোলে এগিয়ে যায় লিভারপুল। ম্যাচের বাকি সময় গোল শোধের জন্য মরিয়া ছল বোর্দেক্সের খেলোয়াড়রা। কিন্তু শেষপর্যন্ত আর কোনো বিপদ না হওয়ায় ২-১ ব্যবধানে কষ্টের জয় নিয়েই মাঠ ছাড়ে ইয়ুর্গেন ক্লুপের প্রশিক্ষিত দলটি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ নভেম্বর ২০১৫/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়